ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

পেকুয়ায় বালতির পানিতে ডুবে সাংবাদিক পুত্রের মৃত্যু

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ::   কক্সবাজারের পেকুয়ায় বালতির পানিতে ডুবে ১৫ মাস বয়সী শিশু দেলোয়ার মোহাম্মদ নবাবের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (২৩ জুন) সকাল ৯টায় পেকুয়া সদর ইউনিয়নের পূর্ব গোঁয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। মারা যাওয়া শিশু একই এলাকার বাসিন্দা ও দৈনিক ভোরের কাগজের পেকুয়া প্রতিনিধি সাংবাদিক শাখাওয়াত হোসেন সুজনের ছেলে।

সাংবাদিক শাখাওয়াত হোসেন সুজন বলেন, সকালে আমি গোসল করার জন্য টিউবওয়েল থেকে বালতিতে পানি ভর্তি করি। পরে আমি শ্রমিকদের কাজ তদারকি করতে গেলে আমার শিশুপুত্র নবাব সবার অগোচরে ওই পানি ভর্তি বালতির পাশে চলে যায়। এরমধ্যে আমার স্ত্রী পানির জন্য টিউবওয়েলে গেলে নবাবকে বালতির পানির ভিতর দেখতে পায়। খুব অল্প সময়ে এ দুর্ঘটনা ঘটে। স্ত্রীর চিৎকারে ঘটনাস্থলে গিয়ে দ্রুত তাকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে গিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নবাবের চাচা ইমরান হোসাইন বলেন, সাংবাদিক সুজনের দুই মেয়ে এক ছেলে। ছেলে নবাব সবার ছোট এবং পরিবারের একমাত্র পুত্র সন্তান। তাই সে সবার আদর ভালোবাসা একটু বেশি পেত। গতকাল সন্ধ্যায় বাচ্ছাদের নিয়ে ঘুরতে বের হন সাংবাদিক সুজন। কিন্তু এ দুর্ঘটনা সবাইকে কষ্ট দিয়েছে। তার এ অকাল প্রয়াণ, আমাদের পুরো পরিবারকে দুঃসহ কষ্ট দিয়েছে। আমি আমার পরিবারের পক্ষ থেকে নিষ্পাপ নবাবের জন্য দোয়া কামনা করছি।

এদিকে সাংবাদিক পুত্র নবাবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চকরিয়া প্রেসক্লাব, পেকুয়া রিপোটার্স ইউনিটির কর্মরত সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

পাঠকের মতামত: