ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় তিনদিনের বিশেষ অভিযানে সাজাসহ মামলার ২১ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

চকরিয়া থানা পুলিশের তিনদিনের বিশেষ অভিযানে পরোয়াভুক্ত ২১ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর মধ্যে নারী নির্যাতন, সাজাপ্রাপ্ত, দাঙ্গা-হাঙ্গামা, চুরি, মাদকসহ নানা অপরাধে আদালতের গ্রেপ্তারী পরোয়ানা জারি রয়েছে। ১৯ জুন দিবাগত রাত থেকে ২১ জুন (শুক্রবার) ভোররাত ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে এই বিশেষ অভিযান চালায় থানা পুলিশ।

থানা পুলিশ জানায়, চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভা এলাকার সবধরণের অপরাধ প্রবণতা নির্মুলের অংশহিসেবে থানা পুলিশের কয়েকটি টিম গত ১৯জুন দিবাগত রাত থেকে ২১জুন ভোর রাত পর্যন্ত পুলিশ বিশেষ অভিযান শুরু করে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমানের নির্দেশে এসআই আবদুল বাতেন, এসআই প্রিয়লাল ঘোষ, এসআই চম্পক বড়ুয়া, এসআই মাজহারুল ইসলাম, এসআই মোহাম্মদ ইসমাঈল, এসআই আরিফুল ইসলাম ও এএসআই কামাল হোসেন, আকবর মিয়া, খাইরুল ইসলাম, পলাশ বড়ুয়াসহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে বিশেষ অভিযানে অংশনেন।

এসব অভিযানে আদালতের সাজাসহ পরোয়াভুক্ত ২১জন পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। আসামীর মধ্যে নারী নির্যাতন, সাজাপ্রাপ্ত, দাঙ্গা-হাঙ্গামা, চুরি, মাদক মামলাসহ নানা অপরাধের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, থানা পুলিশের তিনদিনের বিশেষ অভিযানে আদালতের সাজাসহ বিভিন্ন মামলার ২১ জন পালাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত এসব পরোয়ানাভূক্ত আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। #

পাঠকের মতামত: