ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

অপশাসন ও সন্ত্রাসমুক্ত আধুনিক চকরিয়া প্রতিষ্ঠার মাধ্যমে জনগনের ভালোবাসার প্রতিদান দিতে চাই -রিংভং শেখ জামাল ক্লাবের সংবর্ধনায় সাঈদী

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদীকে ডুলাহাজারা ইউনিয়নের রিংভংবাসি ও ডুলাহাজারা শেখ জামাল ক্লাবের আওতাধীন রিংভং মাঝের পাঁহাড় শেখ জামাল ক্লাবের উদ্যোগে গতকাল শুক্রবার ব্যাপক আয়োজনে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সংগঠনের সভাপতি আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া থানার এএসআই কামাল হোসেন, উপজেলা আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, স্থানীয় ডুলাহাজারা ১নম্বর ওয়ার্ডের মেম্বার রফিক আহমদ, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান, সাবেক সভাপতি আলী আহমদ মাঝু, সাধারণ সম্পাদক জাফর আলম, ইউনিয়ন আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক গিয়াস উদ্দিন, ডুলাহাজারা শেখ জামাল ক্লাবের সভাপতি সাজ্জাদ হোসেন, ওয়ার্ড যুবলীগের সভাপতি মোহাম্মদ রফিক, সাবেক সম্পাদক শেখ মো.ফোরকান, সাধারণ সম্পাদক মোহাম্মদ রহিম, ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দলিলুর রহমান, আলহাজ জহিরুল ইসলাম, যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল গনী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোসেন ড্রাইভার, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক এখলাছ মিয়া প্রমুখ।

সংবর্ধনার জবাবে চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী বলেছেন, সকল ধরণের ভয়ভীতি ও লোভ-লালসা উপেক্ষা করে সংগ্রামী চকরিয়াবাসি উপজেলা নির্বাচনে আমাকে বিজয়ী করে সেবক হিসেবে কাজ করার সুযোগ দিয়েছেন। আমি কথা দিচ্ছি অর্পিত দায়িত্বপালনের মাধ্যমে অপশাসন ও সন্ত্রাসমুক্ত আধুনিক চকরিয়া প্রতিষ্ঠার মাধ্যমে জনগনের ভালোবাসার প্রতিদান দেব ইনশাল্লাহ।

তিনি অনুষ্ঠানে জনগনের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের একজন সেবক হতে চাই। কোনদিন শাসক হবোনা। আপনাদের জন্য খোলা থাকবে আমার দরজা। আপনাদের আদেশ উপদেশ ও সম্মিলিত সহযোগিতায় আগামীদিনে উন্নয়নের মাধ্যমে চকরিয়া উপজেলাকে মডেল উপজেলা বির্নিমান করতে চাই। আপনাদের সহযোগিতা অব্যাহত থাকলে ইনশাল্লাহ আমি সফল হবো। আপনারা আমার জন্য দোয়া করবেন। চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানদের জন্য দোয়া করবেন। এই প্রত্যাশা করছি।#

পাঠকের মতামত: