ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

শহরে আবাসিক হোটেলে আটকিয়ে কিশোরী ধর্ষণ, আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার শহরের হলিডে মোড়ের একটি আবাসিক হোটেলের কক্ষে আটকিয়ে কুতুবদিয়া পাড়ার এক কিশোরীকে রাতভর ধর্ষণের অভিযোগে মোঃ শামীম (২৬) নামের এক যুবককে আটক করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।
১৭ জুন দিবাগত রাত তিনটার দিকে পৌরসভার ১নং ওয়ার্ডের মধ্যম কুতুবদিয়া পাড়াস্থ নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়েছে। সে ওই এলাকা মোঃ আমিনের ছেলে।

কক্সবাজার সদর মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক মোঃ ইমরানের নেতৃত্বে অভিযান চালানো হয়।
ভিকটিম পূর্ব কুতুবদিয়া পাড়ার বাসিন্দা। সে বর্তমানে কক্সবাজার জেলা সদর হাসপাতালের ওসিসি বিভাগে চিকিৎসাধীন আছে।
ভিকটিমের পিতা অভিযোগ করেছেন, ১৬ জুন রাতে তারা বাড়িতে না থাকার সুযোগে মেয়েকে ফুসলিয়ে হোটেলে নিয়ে যায় অভিযুক্ত মোঃ শামীম। এর আগেও এলাকায় চলাফেরার সময় নাবালিকা মেয়েকে বিভিন্ন সময় প্রেম নিবেদন ও অনৈতিক কাজে লিপ্ত হওয়ার কুপ্রস্তাব দিত সে। প্রস্তাবে রাজি না হলে সময় সুযোগে উচিত শিক্ষা দেওয়ার হুমকি প্রদান করে লম্পট মোঃ শামীম।
কক্সবাজার সদর মডেল থানায় ভিকটিম কিশোরীর পিতার দায়ের করা এজাহার সূত্রে জানা গেছে, ১৬ জুন রাত ৮টার দিকে নিজ বাড়ি থেকে ফুসলিয়ে কৌশলে হোটেলে নিয়ে ধর্ষণ করে শামীম। পরের দিন (১৭ জুন) সকাল ১১ টার দিকে মেয়ের (ভিকটিম) মোবাইল থেকে বাবাকে ফোন করে ঘটনা জানায়। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় হোটেল সিলভার সাইনের একটি কক্ষে অচেতন অবস্থায় পড়ে থাকা থেকে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এ প্রসঙ্গে কক্সবাজার সদর মডেল থানার ওসি মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, ভিকটিমের পিতার দায়ের করা অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মোঃ শামীমকে আটক করা হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত: