ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়া আইনজীবি সমিতিকে ব্যক্তিগত অনুদানে টিভি উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান সাঈদী

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা আইনজীবি সমিতিকে অবশেষে ঘোষনা মোতাবেক ব্যক্তিগত অনুদানে একটি এলইডি টেলিভিশন উপহার দিয়েছেন চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। গতকাল সোমবার (১৭জুন) দুপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে আইনজীবি সমিতির কর্মকর্তাদের হাতে সিঙ্গার ব্রান্ডের এলইডি টেলিভিশনটি তুলে দেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী। ওইসময় আইনজীবি সমিতির পক্ষে শুভেচ্ছা উপহার এলইডি টেলিভিশনটি গ্রহন করেন অ্যাডভোকেট ওমর ফারুক ও অ্যাডভোকেট শাহরিয়ার ফয়সাল।

ওইসময় উপজেলা চেয়ারম্যান কার্যালয়ে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম, উপজেলা আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেফায়েত সিকদার প্রমুখ।

অনুষ্ঠানে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী আইনজীবি সমিতির কাছে সহযোগিতা প্রত্যাশা করে বলেন, ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকা নিয়ে গঠিত চকরিয়া উপজেলাকে সুন্দর আগামীর পথে এগিয়ে নিতে আইনজীবি সমাজের কাছে সহযোগিতা চাই। আপনাদের সুন্দর সহযোগিতা থাকলে চকরিয়া উপজেলাকে সবধরণের অপরাধপ্রবণতামুক্ত একটি আধুনিক জনপদ হিসেবে তৈরী করা সম্ভব হবে। সেইজন্য তিনি সমাজের সব ধরণের অন্যায় অনাচার দুর করতে বিপদগ্রস্থ জনগনের পাশে থেকে আইনী সহায়তা দেয়ার জন্য আইনজীবি সমাজের কাছে আহবান জানান। পাশাপাশি গরীব জনসাধারণ যাতে টাকার অভাবে আইনী সহায়তা পেতে সমস্যায় না পড়ে সেইদিকে সহানুভুতির দৃষ্টিতে দেখার জন্য সকল আইনজীবি সমাজের কাছে সহায়তা চান

তিনি বলেন, চকরিয়া উপজেলা নতুন আদালত ভবন নির্মাণ কাজে আমার পক্ষথেকে সবধরণের সহযোগিতার হাত প্রসারিত থাকবে। আপনারা আমাকে যখনই প্রয়োজনে ডাকবেন, তখনই আপনাদের কাছে পাবেন। আপনাদের সহযোগিতা ও সুন্দর পরামর্শে চকরিয়া উপজেলাকে উন্নয়নের মাধ্যমে একটি স্বনির্ভর উপজেলা হিসেবে গড়তে চাই। তাই উপজেলার সর্বশ্রেণীর জনগন ও পেশাজীবি প্রতিষ্ঠানের মতো আইনজীবি সমাজও আশাকরি উপজেলা পরিষদের সুন্দর আগামীর পথে পাশে থাকবে।

এদিকে চকরিয়া উপজেলা আইনজীবি সমিতিকে ঘোষনা মোতাবেক একটি এলইডি টেলিভিশন উপহার দেয়ায় তাৎক্ষনিকভাবে চকরিয়া উপজেলা পরিষদের আলহাজ ফজলুল করিম সাঈদীকে শুভেচ্ছা জানিয়েছেন চকরিয়া উপজেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট লুৎফুল কবির ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলহাজ হাবিব উদ্দিন মিন্টু।

পাঠকের মতামত: