ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ৪ পলাতক আসামী গ্রেপ্তার

এম.মনছুর আলম, চকরিয়া :   চকরিয়ায় হত্যা মামলার আসামীসহ সাজা ও পরোয়াভুক্ত চার পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  ধৃত আসামীর মধ্যে হত্যা, নারী ও শিশু নির্যাতন, প্রতারণাসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারী পরোয়ানা জারি রয়েছে।
বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থানা পুলিশের পৃথক দল এসব পলাতক আসামীকে গ্রেপ্তার করে।
পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার খুটাখালী, ডেমুশিয়া, কৈয়ারবিল ইউনিয়ন ও পৌরসভা এলাকায় চকরিয়া থানা পুলিশের দুটি টিম বৃহস্পতিবার ভোর রাত পর্যন্ত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমানের নির্দেশে থানার উপপরিদর্শক (এস আই) মাজহারুল ইসলাম ও থানার এ এস আই কামাল হোসেন, এ এস আই খাইরুলের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে পৃথক অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে আদালতের দুই বছরের সাজাপ্রাপ্ত ও হত্যা মামলার পালাতক আসামীসহ চার আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, কৈয়ারবিল ইউনিয়নের খোছাখালী জলদাশ এলাকার মৃত শ্রী দাসের ছেলে হত্যা মামলার আসামী শুক্ষ জলদাশ (৫০), খুটাখালী ইউনিয়নের সেগুনবাগিচা এলাকার মো: রশিদ আহমের ছেলে নারী ও শিশু নির্যাতন মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী মো: শাহজাজান (৩০) ও ডেমুশিয়া ইউনিয়নের জমিদার পাড়া এলাকার ছৈয়দ আহমদের ছেলে চেক প্রতারণা মামলার আসামী মাহবুল আলম (৩০) তার ভাই এমরান (২৮)। ধৃত আসামীরা দীর্ঘদিন ধরে এলাকায় আত্মগোপনে ছিল।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.হাবিবুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, থানা পুলিশের দুটি টীম পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় আদালতের দুই বছরের সাজাপ্রাপ্ত, হত্যা মামলার পালাতক আসামীসহ চার আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে । গ্রেপ্তারকৃত এসব আসামীদের বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

37

পাঠকের মতামত: