ঢাকা,শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০

চকরিয়ায় বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-৮

এম.মনছুর আলম, চকরিয়া ::   চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহি মাইক্রোবাস ও ইউনিক পরিবহণের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ ২জন নিহত ও ৮ যাত্রী আহত হয়েছে। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  আজ ৭জুন,  শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে চকরিয়া উপজেলার মেদাকচ্ছপিয়া ঢালা নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এসময় মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়।

দুর্ঘটনায় নিহতরা হলেন- চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ উত্তর ফুলছড়ি এলাকার খলিলুর রহমানের স্ত্রী রওশন আক্তার (৪৫) ও রামু উপজেলার চা-বাগানস্থ রমনী পাড়ার দিপক পালের ছেলে সনেট পাল (২৭)।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই জসিম উদ্দিন বলেন, কক্সবাজার থেকে ছেড়ে আসা যাত্রীবাহি মাইক্রোবাসটি চকরিয়ার মেদাকচ্ছপিয়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় মাইক্রোবাসের দুই যাত্রী ঘঁটনাস্থলে মারা যায়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.আলমগীর হোসেন চকরিয়া নিউজকে বলেন, নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

পাঠকের মতামত: