ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

প্রবীণদের নির্দেশনায় নতুন প্রজন্মের সহযোগিতায় সুন্দর চকরিয়া গড়তে চাই -ফজলুল করিম সাঈদী

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

ঢাবির চকোরী (ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়তরত চকরিয়ার শিক্ষার্থীদের সংগঠন) আয়োজনে আজ রোববার বিকালে চকরিয়া শহরের ওশান সিটি মার্কেটস্থ অভিজাত রেস্তোরা রপসী বাংলার সম্মেলনকক্ষে ইফতার ও দোয়া মাহফিল এবং চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি মো.রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

সংগঠনের সাধারণ সম্পাদক আরফাতুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্য দেন চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। সংবর্ধিত বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টো, বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, কেন্দ্রীয় ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক তাজ উদ্দিন, চকরিয়া সিটি কলেজের অধ্যক্ষ সালাহউদ্দিন খালেদ প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে ঢাবির চকোরী (ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়তরত চকরিয়ার শিক্ষার্থীদের) সংগঠনের সকলস্তরের কর্মকর্তা, সুধীজন উপস্থিত ছিলেন।

ঢাবির চকোরী অধ্যায়নরত শিক্ষার্থীদের সংবর্ধনার জবাবে চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী বলেছেন, পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে চকরিয়াকে এগিয়ে নিতে চাই। আমাদের অভিভাবক আলহাজ জাফর আলম এমপির সহযোগিতায় জননেত্রী শেখ হাসিনা সরকারের প্রতিটি উন্নয়নের সুফল জনগনের কাছে পৌঁছাতে চাই। সেইজন্য চকরিয়া উপজেলার নবীণ-প্রবীণ সব বয়সের সবাইকে সহযোগিতা করতে হবে।

তিনি বলেন, চকরিয়া উপজেলাকে ঢেলে সাজাতে সম্বণিত পরিকল্পনা দরকার। দরকার সবার সহযোগিতা। সেইজন্য আগামীতে প্রবীণদের দিকনির্দেশনায় নতুন প্রজন্মের সকলের সহযোগিতা সঙ্গিকরে সুন্দর আগামীর জন্য চকরিয়াকে গড়তে চাই। আশাকরি চকরিয়া উপজেলার সর্বস্তরের শান্তিপ্রিয় জনগন ও শ্রেণী-পেশার সবাই আমাদের সঙ্গে থাকবেন।#

পাঠকের মতামত: