ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ঈদের শপিং শেষে বাড়ি ফেরার পথে টমটম-ট্রলির সংঘর্ষে শিক্ষার্থী নিহত

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  চকরিয়ায় মার্কেট থেকে ঈদের শপিং শেষে বাড়ি ফেরার পথে যাত্রীবাহি টমটম ও ট্রলি গাড়ির মুখোমুখি সংর্ঘষে মো.আল আমিন (১৭) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় সামান্য আহত হন আরো তিন নারী। হতাহত সকলেই ইজিবাইক টমটম এর যাত্রী। এতে ওই শিক্ষার্থীর ঈদ আনন্দ মাটি হয়ে গেছে। নিহত আল আমিন উপজেলার কাকারা ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের দক্ষিণ কাকারা গ্রামের মো. মহিব উল্লাহর ছেলে। চলতিবছরের ফেব্রুয়ারী মাসে আল আমিন এসএসসি পরীক্ষা দিয়েছে। সম্প্রতি প্রকাশিত পরীক্ষার ফলাফলে সে পাশ করেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, গতকাল বুধবার সকাল সাড়ে দশটার দিকে ছিকলঘাট-কাকারা-মানিকপুর সড়কের কাকারা মাঝেরফাঁড়ি স্টেশনের কাছে যাত্রীবাহী ইজিবাইক টমটম ও পণ্যবোঝাই টলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ওই শিক্ষার্থী। আহত হয় তিন নারী যাত্রী। তবে আহত তিন নারী যাত্রীর নাম পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শওকত ওসমান। তিনি বলেন, সকালে হতাহতরা চকরিয়া পৌরশহর চিরিঙ্গায় যান ঈদের শপিং করতে। সকাল সাড়ে দশটার দিকে তারা পছন্দের কাপড়-চোপড়সহ প্রয়োজনীয় পণ্য কিনে বাড়ি ফিরছিলেন ইজিবাইক টমটমযোগে। কিন্তু পথিমধ্যে তাদের বহনকারী ইজিবাইক টমটমটি কাকারা মাঝেরফাঁড়ি স্টেশনের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী একটি ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে প্রাণ হারায় এবার এসএসসি পাস করা শিক্ষার্থী আল আমিন। আহত হয় আরো তিন নারী যাত্রী। ##

পাঠকের মতামত: