Home » কক্সবাজার » চকরিয়া-পেকুয়া তিনব্যক্তি প্রধানমন্ত্রী থেকে ৪লাখ টাকার চিকিৎসাখরচ পেলেন

চকরিয়া-পেকুয়া তিনব্যক্তি প্রধানমন্ত্রী থেকে ৪লাখ টাকার চিকিৎসাখরচ পেলেন

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া :::   চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলমের আবেদনের প্রেক্ষিতে অবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিলের ৪ লাখ টাকার অনুদান পেয়েছেন চকরিয়া উপজেলার তিনজন অচ্ছল ব্যক্তি। ইতোমধ্যে একজনকে চিকিৎসাখরচ বাবত তিন লাখ টাকার চেক ও দুইজনকে ৫০ হাজার টাকা করে একলাখ টাকার অনুদানের চেক প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বিতরণ করা হয়েছে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এমপির একান্ত সহকারি সচিব আমিন চৌধুরী।

একান্ত সহকারি সচিব আমিন চৌধুরী বলেন, চকরিয়া-পেকুয়া আসনের এমপি আলহাজ জাফর আলম কয়েকমাস আগে চকরিয়া-পেকুয়া উপজেলার বেশ ক’জন অচ্ছল ও গরীব রোগীর চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে লিখিত আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে গত ১২ এপ্রিল চকরিয়া পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের কাহারিয়াাঘোনা গ্রামের বাসিন্দা হাজি আবদুচ ছবুরকে ৩ লাখ টাকার অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী। ইতোমধ্যে তিনলাখ টাকার চেকটি হাজি আবদুচ ছবুরকে দেয়া হয়েছে।

তিনি বলেন, অনুরূপভাবে এমপি জাফর আলমের আবেদনের প্রেক্ষিতে কয়েকদিন আগে ৫০ হাজার টাকা করে আরো দুইজন প্রধানমন্ত্রীর তহবিলের একলাখ টাকার অনুদান পেয়েছেন। তাদের মধ্যে একজন চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মৃত আনোয়ার আলীর ছেলে মো.জাফর আলম ৫০ হাজার টাকা ও অপরজন চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের শান্তিনগর এলাকার ব্রজেন্দ্র রুদ্রের ছেলে ছোটন রুদ্র পেয়েছেন ৫০ হাজার টাকার অনুদান। কয়েকদিনের মধ্যে দুইজনের অনুদানের চেক তাদের হাতে তুলে দেয়া হবে।

আবেদনের প্রেক্ষিতে চকরিয়া উপজেলার তিনজন অচ্ছল ও অসুস্থ রোগীর চিকিৎসা বাবত ৪ লাখ টাকা অনুদান দেয়ায় চকরিয়া-পেকুয়া আসনের এমপি আলহাজ জাফর আলম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বিন্রম কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আগামীতেও চকরিয়া-পেকুয়া উপজেলার অচ্ছল মানুষের পাশে থাকার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিশেষভাবে আবেদন জানিয়েছেন এমপি জাফর আলম। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘এ সপ্তাহেই খালেদার জামিন’ -মওদুদ

It's only fair to share...000ডেস্ক রিপোর্ট :: এ সপ্তাহেই জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা ...

error: Content is protected !!