ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

চকরিয়ার ডুলাহাজারায় বিদ্যূৎ স্পষ্টে নিহত-১ আহত-১

 চকরিয়া প্রতিনিধি ::

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ক্যান্টমেন্ট মসজিদের ছাদে বিদ্যূৎ স্পষ্টে হাফেজ মোঃজুনাইদ(২৫)নামের ব্যক্তি নিহত,ও আহত হয় আবুল কালাম(৩৫)।গত ১৮মে বিকাল ৩টার সময় মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়,নিহত হাফেজ মোঃজুনাইদ(২৫) অত্র ইউপির ২নং ওয়ার্ডের পূর্ব ডুমখালী গ্রামের হাফেজ মাওঃ আব্দু শুক্কুরের পুত্র আর আহত আবুল কালাম(৩৫)কাচাঁ মাছ ব্যবসায়ী,একই গ্রামের নীর আহমদের পুত্র।

ঘটনা সূত্রে ওয়ার্ড মেম্বার শাহাব উদ্দিন জানান, তাপদাহের কারণে মসজিদের ছাদের উপরে পানি দিয়েছিল।ঐ পানি ছেড়ে দেওয়ার জন্য নিহত হাফেজ সাহেব ছাদে উঠে ছেড়ে দেওয়ার পূর্ব মসজিদের উপরে থাকা বিদ্যুৎতের তারে সাথে লেগে শর্ট খেয়ে ছাদে পড়ে যায়।এমতাবস্হায় এই হাফেজ মারা যায়। তার খোজঁ নিতে গিয়ে আহত কালামের একই অবস্হা শর্ট খেয়ে অজ্ঞান হয়ে পড়ে যায়।তখন হৈ-চৈ শুরু হয়। পরে দু’জনকে স্হানীয় মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হলে কর্মরত ডাক্তার জুনাইদকে মূত্যু ঘোষনা করে এবং কালামকে চিকিৎসা সেবা রেখেছে।এবিষয় আমি থানায় জানালে, এস আই কামরুল এসে যাচাই-বাচাই শেষে নিহতের পিতার জবানবন্দি নিয়ে চলে যায়।আজ ১৮মে রাত ৮টায় জানাজা হবে বলে জানান।

মসজিদ কমিটির সভাপতি জাকের আহমদ ও সেক্রেটারী মাওঃআবুল কাশেম বলেন, ঘটনা শুনে আমরা খুবই মর্মাহত, তবে নিহত জুনাইদ আমাদের মসজিদে তারাবি পড়ানোর জন্য রয়েছে।

পাঠকের মতামত: