Home » কক্সবাজার » চৌফলদন্ডীতে নারী পুরুষসহ ৪ জনকে কুপিয়ে জখম

চৌফলদন্ডীতে নারী পুরুষসহ ৪ জনকে কুপিয়ে জখম

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সেলিম উদ্দীন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডীতে শিশুদের মধ্যে ঝগড়ার জের ধরে বসত বাড়ি ভাংচুর ও নারী পুরুষ সহ ৪ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০ টায় ইউনিয়নের ৯ নং ওয়ার্ড খোনকারখিল চারাবটতল বেপারি পাড়া গ্রামে ঘটে এ ঘটনা।

এতে আহতরা হলেন বর্ণিত গ্রামের মৃত আবদুর রহমানে পুত্র কবির আহমদ (৫০), ছাবের আহমদ (৪৫), কবির আহমদের স্ত্রী রাবেয়া বেগম (৪৫) তার কন্যা রোকেয়া আক্তার (১৬) ও ছাবের আহমদের স্ত্রী সাজেদা বেগম (৩৫)। তাদেরকে গুরুত্বর আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুত্বর আহত ছাবের আহমদ জানায়, গতকাল শনিবার স্থানীয় ফোরকানিয়া মাদ্রাসায় একই এলাকার মমতাজ আহমদের পুত্র রবিউল আলম প্রকাশ মুছার ছেলের সাথে তার ছেলের ঝগড়া বিবাধ ঘটে। এ ঘটনাকে পুজি করে রবিবার সকাল সাড়ে ১০ টায় মুছার নেতৃত্বে ১০/১৫ জন দুবৃত্ত লাঠি সোটা, দা-কিরিচ নিয়ে তাদের বসত বাড়িতে হামলা চালায়।

একপর্যায়ে তাদেরকে বাধা দিতে গিয়ে তার ভাই কবির আহমদ, ভাবি রাবেয়া বেগম, ভাইজি রোকেয়া আক্তার ও স্ত্রী সাজেদা বেগমকে মারধর করে। তাদেরকে উদ্ধার করতে গিয়ে দুই ভাইকে কুপিয়ে মারাত্মক জখম করে।

তাদের শোরচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় পরিবারের অন্যান্য সদস্যরা তাদেরকে উদ্ধার করে প্রথমে ঈদগাঁর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করেন। দুজনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় একইদিন বিকেলে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে কবির আহমদের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। বিষয়টি স্থানীয় ওয়ার্ড মেম্বার মো: জয়নাল আবেদীনকে তাৎক্ষনিক জানানো হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত ১১ টা অভিযুক্তদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় এজাহার দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘এ সপ্তাহেই খালেদার জামিন’ -মওদুদ

It's only fair to share...000ডেস্ক রিপোর্ট :: এ সপ্তাহেই জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা ...

error: Content is protected !!