ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

খুটাখালী হাফেজখানার ইউসুফ হুজুরের ইন্তেকাল

সেলিম উদ্দীন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি: চকরিয়া উপজেলার খুটাখালী দারুল হুফফাজ হেফজখানা ও এতিমখানার পরিচালক ও সিনিয়র শিক্ষক আলহাজ্ব হাফেজ মাওলানা মোঃ ইউসুফ ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি…রাজিউন। রবিবার (১২ মে) বিকেল তিনটার দিকে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি বর্ণিত ইউনিয়নের গর্জনতলী গ্রামের মরহুম আবদুল্লাহ’র পুত্র এবং মরহুম পীর ছাহেব হাফেজ মো: আবদুল হাই (রাহ:) এর ভাতিজা। তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন। গতকাল শনিবার রাতে তাকে শ্বাস-প্রশ্বাস জনিত সমস্যায় হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুর আগ পর্যন্ত তিনি তমিজিয়া ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদরাসার গর্ভনিং বডির সদস্যসহ হাফেজখানার গুরু দায়িত্ব পালন করেন।

আগামীকাল সোমবার সকাল ১০টার সময় মরহুমের নামাজে জানাজা কিশলয় স্কুল মাঠে অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছেন তাঁরই বড় পুত্র ওমর ফারুক। তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান।

অপরদিকে তমিজিয়া ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদরাসার গর্ভনিং বডির সদস্য হাফেজ মো: ইউসুফের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন মাদরাসার অধ্যক্ষ, ভাইসপ্রিন্সিপালসহ কর্মরত শিক্ষক-কর্মচারীবৃন্দ।

পাঠকের মতামত: