ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় টমটম-সিএনজি’র সংঘর্ষে চালত নিহত, ৭ জন আহত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়ায় সিএনজি ও টমটমের মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছে। এসময় দুই গাড়ির ৬জন যাত্রী আহত হয়েছেন। তবে নিহতের পরিচয় পাওয়া যায়নি।আজ রবিবার বেলা ২টার দিকে চকরিয়া-মহেশখালী সড়কের সূর্যের হাসি ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটেছে। নিহতের লাশ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।
আহতরা হলেন- চকরিয়ার ঢেমুশিয়া এলাকার মো.আলীর স্ত্রী নুর আয়েশা (৭০), সাহারবিলের হামিদ নুর (৪০), পূর্ব বড় ভেওলার পাখি আক্তার (৪০), মালুমঘাটের কামাল হোসেন (২৪), চকরিয়া পৌরসভার সওদাগর ঘোনার খোকন (২১), পালাকাটার মনছুর আলম (৩৫)। এরা সবাই চিকিৎসাধীন রয়েছেন।
পুলিশ জানায়, যাত্রীবাহি একটি টমটম চিরিংগা থেকে বদরখালী যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুই গাড়ির ৭ জন যাত্রী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা সিএনজি চালককে মৃত ঘোষনা করেন। আহত অপর যাত্রীরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, টমটম ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি। লাশ সনাক্তের চেষ্টা চলছে। ওই চালকের লাশ হাসপাতালে রাখা হয়েছে।
তিনি আরো বলেন, দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

পাঠকের মতামত: