ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

চকরিয়া উপজেলা চেয়ারম্যানের দায়িত্ববার গ্রহনকালে  সাঈদীকে ক্রেস্ট উপহার দিচ্ছেন এমপি জাফর আলম ও ইউএনও শিবলী নোমান।

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টো ও নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরীর দায়িত্ববার গ্রহন উপলক্ষে প্রথমসভা ও চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে ইফতার মাহফিল  ৮ এপ্রিল বুধবার বিকালে উপজেলা পরিষদের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্ববার গ্রহন ও প্রশাসনের ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার কাজী মতিউল ইসলাম, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ সৈয়দ শাহাবুদ্দিন মাহমুদ, বিদায়ী উপজেলা নারী ভাইস চেয়ারম্যান (ভারপ্রাপ্ত চকরিয়া উপজেলা চেয়ারম্যান) আলহাজ সাফিয়া বেগম শম্পা, চকরিয়া উপজেলা সহকারি কমিশনার (ভুমি) খোন্দকার ইখতেয়ার উদ্দিন আরাফাত, চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টো, নবনির্বাচিত নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, চকরিয়া থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ সম্পাদক মো.নুরুল আবছার, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক চেয়ারম্যান আজিমুল হক আজিম, চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এসএম জাহাংগীর আলম বুলবুল, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, চকরিয়া উপজেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট লুৎফুল কবির।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মো.আতিক উল্লাহ, উপজেলা মৎস্য কর্মকর্তা মো.সাইফুর রহমান, উপজেলা হাসপাতালের প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা.মোহাম্মদ শাহবাজ, উপজেলা এলজিইডির প্রকৌশলী কমল কান্তি পাল, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কামাল হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গুলশান আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মাসুদুর রহমান, চিরিংগা ইউপি চেয়ারম্যান আলহাজ জসিম উদ্দিন, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, বিএমচর ইউপি চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম, বরইতলী ইউপি চেয়ারম্যান জালাল আহমদ সিকদার, কৈয়ারবিল ইউপি চেয়ারম্যান মক্কী ইকবাল হোসেন, খুটাখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তাফা কাইছার, বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশর, উপজেলা এনজিও সমন্বয়ক ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ নোমান, চকরিয়া উপজেল যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, উপজেলা আওয়ামীলীগ নেতা পরিমল বড়ুয়া, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ হায়দার আলী, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন, সোহেল চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে সরকারী-বেসরকারী দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক নেতৃবৃন্দসহ সুধীজন ইফতার মাহফিলে অংশনেন। ইফতার মাহফিল শেষে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদেরকে তাদের কার্যালয়ে আনুষ্ঠানিক দপ্তর বুঝে দেন এমপি জাফর আলম ও ইউএনও শিবলী নোমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি জাফর আলম বলেছেন, এলাকার উন্নয়নে এবং জনগনের কল্যাণে কাজ করতে হলে সবার সঙ্গে সুন্দর সর্ম্পক তৈরী করতে হবে। সেইজন্য চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদেরকে সকলের সঙ্গে ভালো সর্ম্পক স্থাপনের মাধ্যমে উন্নয়নের প্রয়োজনে কাজ করতে হবে। এখানে বিশেষ করে প্রশাসনের সকল বিভাগের সঙ্গে জনপ্রতিনিধিদের সম্প্রীতির মেলবন্ধন বাড়াতে হবে। আগামীর চকরিয়া-পেকুয়াকে নবরূপে সাজাতে সম্প্রীতি অটুট রাখতে হবে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করতে বদ্ধপরিকর। তিনি তিনমেয়াদে সরকারে আসীন হবার পর থেকে দেশের অগ্রগতি উন্নয়নে নিরলশভাবে কাজ করে যাচ্ছেন। মাঠপর্যায়ে প্রশাসনের সঙ্গে জনপ্রতিনিধিদের সমন্বয় আছে বলেই আজ সরকার উন্নয়নের ক্ষেত্রে শতভাগ সাফল্য অর্জন করেছে। যার প্রেক্ষিতে তলাবিহীন ঝুঁিড়র বাংলাদেশ আজ বিশ^দরবারে উন্নয়নের রোল মডেল। উন্নত দেশের মর্যাদা পেয়েছে বাংলাদেশ। আমাদেরকে সরকারের ধারাবাহিক সাফল্য ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। সেইজন্য চকরিয়া ও পেকুয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত সকল জনপ্রতিনিধিদেরকে জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করতে হবে। সরকারের সব ধরণের উন্নয়ন কর্মসুচি জনগনের কল্যাণে নিশ্চিত করতে হবে। আশাকরি সবাই যার যার অবস্থান থেকে জনগনের জন্য, এলাকার জন্য ও দেশের উন্নয়নে নিবেদিতভাবে কাজ করবেন। #

পাঠকের মতামত: