ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

জিটিভির স্টিকারযুক্ত গাড়িতে ইয়াবা, চকরিয়া মুসলিম উদ্দিনসহ সীতাকুন্ডে আটক ৪

চট্রগ্রাম প্রতিনিধি ::  বেসরকারী টিভি চ্যানেল গাজী টেলিভিশনের (জিটিভি) স্টিকার লাগানো কারে করে ইয়াবা পাচারকালে সীতাকুণ্ডের বড় দারোগারহাট এলাকা থেকে চকরিয়া দরবেশঘাটার সুজা আকবরের ছেলে মুসলিম উদ্দিনসহ  ৪ মাদক পাচারকারীকে আটক করেছে সীতাকুণ্ড থানা পুলিশ। এসময় জব্দ করা হয়েছে সাদা রংয়ের কারটি। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে এক হাজার ৩শ পিচ ইয়াবা।
সীতাকুণ্ড থানার সাব ইন্সপেক্টর আব্দুল আলীম জানান, সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার বড় দারোগার হাট হাক্কানি পেট্রোল পাম্প এলাকায় চেক পোস্ট বসিয়ে তল্লাশিকালে চট্টগ্রাম থেকে ঢাকামুখি একটি প্রাইভেটকার থামিয়ে ৪ যুবককে জিজ্ঞাসাবাদকালে তাদের কথাবার্তায় সন্দেহ জাগে। এসময় তারা নিজেদের সাংবাদিক পরিচয় দেয়। পরে কারটি তল্লাশিকালে সেখান থেকে ১৩শ পিচ ইয়াবা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ২ লাখ ৬৬ হাজার টাকা। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে তাদের গ্রেফতার করে থানায় নেয়া হয়।
আটককৃতরা হলেন- চন্দনাইশ উপজেলার আবুল কাশেমের ছেলে গাড়িচালক মুরাদ ইসলাম (২২), হাটহাজারীর ফতেপুর এলাকার তাজুল ইসলামের ছেলে মো. নাজিম (৩৬), চকরিয়া দরবেশঘাটার সুজা আকবরের ছেলে মুসলিম উদ্দিন (৩৫) ও একই এলাকার আজিজুল হকের ছেলে মো. সায়েম (২৭)। সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলওয়ার হোসেন বলেন, একটি প্রাইভেটকারে টিভি চ্যানেলের লোগো লাগিয়ে ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছিলেন চার যুবক। চারজনের কথাবার্তা সন্দেহজনক হওয়ায় পুলিশ তাদের গ্রেফতার করে। তাদের কাছ থেকে ১ হাজার ৩৩০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। এদিকে গাজী টেলিভিশনের চট্টগ্রাম ব্যুরো চিফ অনিন্দ্য টিটু ফোনে জানান, গাজী টিভির স্টিকার লাগানো প্রাইভেটকারটি তার নয় এবং চার যুবকও জিটিভির কেউ নন। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য তিনি ওসিকে অনুরোধ করেন।

পাঠকের মতামত: