ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

পেকুয়া উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানদের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন

মনির আহমদ, চকরিয়া-পেকুয়া ::  কক্সবাজারের পেকুয়ায় সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের বরন-বিদায় অনুষ্টান

সম্পন্ন হয়েছে। অনুষ্টানে সাবেক চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান মঞ্জু ও লুৎফা হায়দার রণিকে বিদায় এবং নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান আজিজুল হক ও উম্মে কুলসুম মিনুকে উপজেলা পরিষদে আনুষ্টানিকভাবে বরণ করা হয়েছে।

আজ রবিবার (৫মে) সকাল সাড়ে ১১টায় পেকুয়া উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের আয়োজনে এ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠান উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুব-উল করিম স্বাগত বক্তব্যেরর মাধ্যমে শুরু হয়। এ সময় বক্তব্য রাখেন, নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, বিদায়ী চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, বিদায়ী ভাইস চেযারম্যান লুৎফা হায়দার রণি, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আজিজুল হক ও উম্মে কুলসুম মিনু, পেকুয়া থানার ওসির প্রতিনিধি এস আই ইয়াকুব ভুঁইয়া, ইউপি চেয়ারম্যান মাওলানা বদিউল আলম, চেয়ারম্যান শহিদুল ইসলাম, ডাক্তার ছাবের আহমদ, শিক্ষক আবুল হাশেম, আ’লীগ নেতা বখতিয়ার উদ্দিন, আ’লীগ নেতা এম, শহিদুল্লাহ, জাতীয় পার্টির সাবেক সভাপতি মাহাবুব আলম, সাংবাদিক নাজিম উদ্দিন, তাঁতীলীগ নেতা জায়েদ মোর্শেদ প্রমুখ।

এর আগে বিদায়ী ও নবনির্বাচিত চেয়ারম্যানদের ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করেন উপজেলা প্রশাসন ও ইউনিয়ন চেয়ারম্যান বৃন্দ। নবনির্বাচিত ও বিদায়ীরা পরস্পরকে সম্মাননা স্বারক ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

এ সময় টইটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম, শিলখালীর ইউপি চেয়ারম্যান নুরুল হোছাইন, মগনামার ইউপি চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম, রাজাখালীর ইউপি চেয়ারম্যান ছৈয়দ নুর, অ’লীগ নেতা আবুল শামা, আ’লীগ নেতা মফিজুর রহমান, যুবলীগ নেতা শফিউল আলম, ছাত্রলীগ নেতা ওসমাণ সরওয়ার বাপ্পিসহ উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: