ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ঝিলংজা ইউনিয়নের ডিজিটাল সেন্টার পরিদর্শনে ইউএসএইডের প্রতিনিধি দল

শাহীন মাহমুদ রাসেল ::   ঝিলংজা ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার পরিদর্শন করেছেন ইউএসএইডের একটি প্রতিনিধি দল। বৃহস্পতিবার (২ মে) সকাল ১১টার দিকে তারা কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার ও ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তারা ইউনিয়নের ডিজিটাল সেন্টারের বিভিন্ন সেবা সম্পর্কে খোঁজ খবর নেন এবং সেবার মান মূল্যায়ন করেন। এছাড়া পরিষদের চেয়ারম্যান-মেম্বার এবং সেবা গ্রহীতাদের সাথে একটি সংক্ষিপ্ত আলোচনা ও মত বিনিময় করেন। আলোচনায় তারা ডিজিটাল সেন্টার এবং উদ্যোক্তার আয় বৃদ্ধি ও উন্নয়ন বিষয়ক কিছু পরামর্শ প্রদান করেন। পরে ডিজিটাল সেন্টারের পরিদর্শন বইয়ে তারা মতামত লিপিবদ্ধ করেন।

এসময় উপস্থিত ছিলেন- ইউএসএইডের ডেপুটি চীফ অফ স্টাফ জেনিফার হেইলী, প্রোগ্রাম অফিসার জ্যাশন গিলপিন, গভর্ন্যান্স অ্যাডভাইজার ডেমোক্রেসি অ্যান্ড গভর্ন্যান্স বাংলাদেশ অফিসের রুমানা আমিন, সদর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ এম মাহফুজুর রহমান, এটুআই প্রোগ্রামের পলিসি এডভাইজর আনীর চৌধুরী, এটুআই প্রোগ্রাম ই-সার্ভিস স্পেশালিষ্ট (উপসচিব) আশরাফুল আমিন, প্রোগ্রাম এসোসিয়েট আমিনা আকবর, এটুআই প্রোগ্রাম ন্যাশনাল কনসালটেন্ট কামাল হোসাইন সৈকত, ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান এবং উদ্যোক্তা মিজানুর রহমান ও জান্নাতুল জ্যাকি।

এছাড়া ইউপি সদস্য কুদরত উল্লাহ সিকদার, নাছির উদ্দিন, শরীফ উদ্দিন, জহির মিয়া কাজল, আবুল হোসেন, ফজলুল করিম, আব্দুর রশিদ, খালেদা আক্তার, সাজেদা বেগম, বুলবুল আক্তার প্রমুখ।

পাঠকের মতামত: