ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় লাখ টাকা চাদাঁ না দেয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে তালা লাগালেন চেয়ারম্যান দিদার!

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :

কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের পুরুত্যাখালী বাজারের দুইটি ব্যবসা প্রতিষ্ঠানে চেয়ারম্যানের নির্দেশে ও প্রত্যক্ষ মদদে স্থানীয় জসিম উদ্দিনের দীর্ঘ ২০ বছরের ভোগ দখলীয় ও ভাড়াকৃত দোকানে তালা ঝুলিয়েছে। ৩০ এপ্রিল সকাল সাড়ে ৬ টার দিকে এ ঘটনা ঘটে।

এনিয়ে চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের কাছে লিখিত অভিযোগ করেছে ভূক্তভোগি জসিম উদ্দিন। অভিযোগ সূত্রে জানা যায়, কোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল হক সিকদারের নির্দেশে পরিষদের চৌকিদার মোহাম্মদ আলম উদ্দীন ও শফিউল আলমেরর নেতৃত্বে ৫/৬ জনের বাহিনী নিয়ে প্রকাশ্য দিবালোকে দুইটি ব্যবসা প্রতিষ্ঠানে তালা লাগিয়ে দিয়েছে। এসময় দোকানের মালামাও লুট করা হয়।

জসিম উদ্দিন আরো জানান, চেয়ারম্যান চাঁদা দাবী করলে তাতে রাজী না হওয়ায় চৌকিদার দিয়ে আমার ২০ বছরের ভোগ দখলীয় ও বৈধ মালিকানাধীন দোকানে তালা লাগিয়ে দিয়েছে। তিনি

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যানের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

এদিকে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার জানিয়েছেন, দোকানের মালিকানা নিয়ে পরিষদে বিচার চলছে। বিচারে না আসায় চৌকিদার দিয়ে দোকানে তালা দিয়েছেন। তবে তিনি চাঁদা চাওয়া কিংবা দোকানের মালামাল লুটের বিষয়টি সত্য নয় বলে দাবী করেন।

পাঠকের মতামত: