ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

পেকুয়ায় ইয়াবাসহ সাবেক মহিলা মেম্বার ও ২ ভাই গ্রেপ্তার

পেকুয়া প্রতিনিধি :: পেকুয়ায় পৃথক অভিযানে ৬ হাজার পিস ইয়াবাসহ সাবেক নারী ইউপি সদস্য ও দুই সহোদরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ৮টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।
থানা সূত্রে জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে উপজেলার মগনামা ইউনিয়নের মৌলভী পাড়া এলাকায় অভিযান চালিয়ে ঘর ঘেরাও করে সাবেক নারী ইউপি সদস্য শাহানা আক্তারকে (৩৫) আটক করে পেকুয়া থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ২ হাজার ৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়। শাহানা ওই এলাকার মো. নুরুল আলমের স্ত্রী। তিনি মগনামা ইউনিয়নের ১,২, ও ৩ নম্বর ওয়ার্ডের ২ বারের সাবেক ইউপি সদস্য। দীর্ঘদিন ধরে তার বিরুদ্ধে ইয়াবা ব্যবসার অভিযোগ রয়েছে।
এদিকে একই সময় পুলিশের আরেকটি দল পৃথক অভিযান চালিয়ে টইটং ইউনিয়নের টইটং-বাঁশখালী সীমান্ত ব্রিজ থেকে একটি গাড়িতে তল্লাশি চালিয়ে ৪ হাজার পিস ইয়াবাসহ দুই সহোদরকে আটক করে। আটককৃতরা হলেন, ইমরান হোসাইন আকন (৩০) ও তার সহোদর আছিবুল আকন। তারা বরিশাল জেলার মুলাদি থানার বাটামারা ইউনিয়নের টুমচর ৩ নম্বর ওয়ার্ডের মান্নান আকনের ছেলে।
পেকুয়া থানার ওসি জাকির হোসেন ভূইয়া জানান, শুক্রবার বিকেলে পৃথক দুটি অভিযানে ৬ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মতামত: