ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়া ও পেকুয়া উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ সম্পন্ন

চকরিয়া প্রতিনিধি ::
কক্সবাজার জেলার চকরিয়া ও পেকুয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা আজ শপথ গ্রহন করেছেন। চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম সার্কিট হাউস সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে তাঁদের শপথবাক্য পাঠ করান।
শপথ গ্রহণ করেন, চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, পুরুষ ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টো ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী এবং পেকুয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, পুরুষ ভাইস চেয়ারম্যান মো: আজিজুল হক ও নারী ভাইস চেয়ারম্যান উম্মে কুলছুম মিনু। এছাড়াও একই সাথে কক্সবাজারের ৭ টি উপজেলা এবং চট্টগ্রাম বিভাগের আরো ৪ টি জেলার ৩৫ টি উপজেলা পরিষদে নির্বাচিতদের শপথ করানো হয়েছে।
উল্লেখ্যযে, গত ১৮ মার্চ’১৯ইং চকরিয়া উপজেলা পরিষদের ৩য় ধাপে নির্বাচন এবং ২৪ মার্চ’১৯ইং পেকুয়া উপজেলা পরিষদের ৪র্থ ধাপে নির্বাচন অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত দুইজনই এলাকার উন্নয়নে এবং বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠায় কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

পাঠকের মতামত: