ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ভ্রাম্যমান আদালতে মাদকসেবীকে ৩ মাসের সাজা

এম.মনছুর আলম, চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়ায় ভ্রাম্যমান আদালতে মিজানুর রহমান (২৩) নামের এক মাদকসেবীকে ৩ মাসের বিনাশ্রম সাজা প্রদান করেছে। সাজাপ্রাপ্ত মাদকসেবী আসামী মিজান চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের হাসপাতাল পাড়া এলাকার কামাল উদ্দিনের ছেলে।

আজ বৃহস্পতিবার (১৮এপ্রিল) বিকালে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান তার কার্যালয়ে এ সাজার আদেশ দেন ।

পুলিশ সূত্রে জানাগেছে, চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের হাসপাতাল পাড়া এলাকার কামাল উদ্দিনের ছেলে মিজানুর রহমান পরিবারের অগোচরে মাদক সেবন করে আসছিল। বুধবার রাত্রে নেশা জাতীয় দ্রব্যাদি পান করে বাড়িতে মাতলামি করে তার বাবা-মাকে মারধর করছিল। ছেলের এ ধরণের অসাধু আচরণ দেখে তার মা ও স্থানীয়রা জনতার সহায়তায় ওই মাদকসেবীকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। থানার ওসি’র নির্দেশে উপ-পরিদর্শক (এসআই) অপু বড়ুয়া সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরীর বলেন, ধৃত মাদকসেবীকে বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের আদালতে হাজির করা হলে আদালত মাদকসেবী মিজানকে ৩ মাসের বিনাশ্রম সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্ত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।##

পাঠকের মতামত: