Home » চকরিয়া » উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নে চকরিয়া পৌরসভা নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান -চকরিয়া গণসম্বর্ধনায় বক্তারা

উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নে চকরিয়া পৌরসভা নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান -চকরিয়া গণসম্বর্ধনায় বক্তারা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

Chakaria (20160312_173307)সংবাদ বিজ্ঞপ্তি :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান মহাজোট সরকারের আমলেই হিন্দু সম্প্রদায় তথা সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজনই বেশি নিরাপদে রয়েছেন। সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর যে কোন ধরণের হামলাসহ নানা ঘটনায় সবসময় পাশেই ছিলেন আওয়ামীলীগের নেতাকর্মীরা। ভবিষ্যতেও এই সম্প্রদায়কে রক্ষায় আওয়ামীলীগের নেতাকর্মীরা অতন্দ্র প্রহরীর ভূমিকায় থাকবে। নিরাপত্তা নিয়ে সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজনকে কোন ধরণের সমস্যায় ভূগতে হবে না। তাই আগামী ২০ মার্চে অনুষ্ঠিত হতে যাওয়া চকরিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলমগীর চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে সম্মানিত করতে হবে। পৌরসভার মেয়র পদটি আওয়ামীলীগ উপহার দেওয়ার মধ্য দিয়ে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হবে চকরিয়া পৌরসভায়। এজন্য ধর্ম, বর্ণ নির্বিশেষ সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে।

গতকাল শনিবার বিকেলে চকরিয়া কেন্দ্রীয় হরিমন্দির প্রাঙ্গনে চকরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদ কর্তৃক আয়োজিত কক্সবাজার জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানকে গণসম্বর্ধনা প্রদান অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

গণসর্ম্বধনার প্রতিক্রিয়ায় জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান চকরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের নবনির্বাচিত সভাপতিকে আন্তরিক ধন্যবাদ জানান।

বক্তারা আরো বলেন, পর্যটন নগরী কক্সবাজার সারাবিশ্বে অন্যতম পর্যটন নগরী হিসেবে স্বীকৃতিপ্রাপ্ত। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও কক্সবাজারকে সতিক্যার অর্থে পর্যটন নগরীতে রূপান্তর করতে ব্যাপক উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়েছে। গত সাতবছরে কক্সবাজারের উন্নয়নের জন্য অনেক প্রকল্প বাস্তবায়নও করেছেন। আরো অনেক প্রকল্প বাস্তবায়ন চলমান। এসব উন্নয়ন কর্মকাণ্ড পুরোপুরি বাস্তবায়ন হয়ে গেলে একেবারেই পাল্টে যাবে কক্সবাজার জেলা ছাড়াও প্রতিটি উপজেলার চিত্র। বিশেষ করে চকরিয়া পৌরশহর চিরিঙ্গাসহ পুরো উপজেলার আমূল পরিবর্তন ঘটবে ব্যাপক উন্নয়নের মধ্য দিয়ে। জননেত্রী শেখ হাসিনা কক্সবাজার জেলাকে ব্যাপক উন্নয়নের মাধ্যমে বিশ্ব দরবারে মডেল শহরে পরিণত করার জন্য কাজ করে যাচ্ছেন। তাই আমরা কক্সবাজারবাসীর উচিত হবে শেখ হাসিনার এই উন্নয়ন কর্মকাণ্ডের সঙ্গে থাকা, সর্বোপরী তার ডাকে যেকোন কাজে ঝাপিয়ে পড়া। এজন্য আগামী ২০ মার্চ অনুষ্ঠিতব্য চকরিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী আলমগীর চৌধুরীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে শেখ হাসিনার মুখ উজ্জ্বল করতে হবে আমাদের।

গণ সম্বর্ধনা সভায় সম্বর্ধিত অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান ছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন-সম্পাদক অ্যাডভোকেট আমজাদ হোসেন, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি শফিকুল কাদের শফি, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট রনজিত দাশ, বাংলাদেশ কৃষকলীগ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম, জেলা আওয়ামীলীগ নেতা লায়ন কমর উদ্দিন আহমদ, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা এম আর চৌধুরী, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিন বাবুল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র প্রার্থী মো.আলমগীর চৌধুরী (নৌকা), উপজেলা আওয়ামীলীগ নেতা এটিএম জিয়াউদ্দিন চৌধুরী জিয়া, জামাল উদ্দিন জয়নাল, আওয়ামীলীগ নেতা আমিনুর রশীদ দুলাল, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন, উপজেলা আওয়ামীলীগ নেতা ফিরোজ আহমদ চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, কাকারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী শওকত ওসমান, লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আওয়ামীলীগ থেকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম সেলিম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির ও  সৃজন দাশ প্রমূখ। এছাড়াও উপজেলার প্রতিটি ইউনিয়ন ও প্রত্যন্ত এলাকা থেকে হিন্দু সম্প্রদায়ের নারী-পুরুষ সম্বর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইসিকে হাইকোর্ট দেখিয়ে দিলাম : হিরো আলম

It's only fair to share...41100ডেস্ক নিউজ : বগুড়ার আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো ...

error: Content is protected !!