ঢাকা,রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০

লামায় লাকড়ির গাড়ি খাদে পড়ে শ্রমিক নিহত

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ::

বান্দরবানের লামার দুর্গম এলাকায় লাকড়িবাহী জীপগাড়ি খাদে পড়ে আমির হামজা প্রকাশ সোহাগ (৩২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত গভীর রাতে লামার গজালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কুলাইক্কা পাড়া এলাকার পুডারঝিরি আগা নামক স্থানে এই ঘটনা ঘটে। নিহত আমির হামজা সোহাগ উপজেলার ফাইতং ইউনিয়নের মেউন্দা মুসলিম পাড়ার মুহাম্মদ উল্লাহর ছেলে।

জানা গেছে, দুর্গম পাহাড়ি এলাকা কুলাইক্কা পাড়া হতে জীপ গাড়িটি লাকড়ি আনার সময় পাহাড়ের খাদে পড়ে যায়। এসময় গাড়ির চাপায় পড়ে আমির হামজা সোহাগের মৃত্যু হয়। সারারাত লাশটি ঘটনাস্থলে পড়েছিল। এসময় গাড়ির ড্রাইভার ও অন্যান্য শ্রমিকরা আহত হয়েছে। গভীর রাত হওয়ায় তারা গাড়ি ও লাশ ফেলে পালিয়ে যায়। তাদের নাম পরিচয় পাওয়া যায়নি। বুধবার (৩ এপ্রিল) দুুপুরে লামা থানা ও গজালিয়া ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে আনেন।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক আশ্রাফুজ্জামান বলেন, সঙ্গীয় ফোর্স নিয়ে ভোরে রওনা দিয়ে দুপুরে ঘটনাস্থলে পৌঁছায়। লাশটি উদ্ধার করে আনা হয়েছে। প্রাথমিক সুরহাতাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশটি বান্দরবান জেলা হাসপাতালে পাঠানো হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, মঙ্গলবার দিবাগত রাতে প্রচন্ড কালবৈশাখী ও ঝড়োবৃষ্টি হওয়ায় দুর্গম ঘটনাস্থলে যাওয়া সম্ভব হয়নি।

পাঠকের মতামত: