Home » পার্বত্য জেলা » লামায় চেয়ারম্যান মোস্তফা, ভাইস চেয়ারম্যান জাহেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কি

লামায় চেয়ারম্যান মোস্তফা, ভাইস চেয়ারম্যান জাহেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কি

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

লামা প্রতিনিধি ::

বান্দরবানের লামা উপজেলায় দ্বিতীয় ধাপের পঞ্চম উপজেলা নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ৮টা থেকে একযোগে উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভা এলাকার ৪০টি কেন্দ্রে বিকাল ৪টা পর্যন্ত এই ভোট গ্রহন চলে। ভোট গ্রহনের সময় কোন কেন্দ্রে অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। ভোট গননা শেষে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার নব বিন্দু নারায়ন চাকমা রাত ৮টার দিকে বেসরকারী ভাবে ফলাফল ঘোষণা করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার নূর এ জান্নাত রুমি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আপ্পেলা রাজু নাহাসহ স্ব স্ব প্রার্থী, প্রার্থীর কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

প্রিজাইডিং অফিসার কর্তৃক সরবরাহকৃত ভোট গননার একীভুত ফলাফল বিবরণীতে জানা যায়, উপজেলায় হালনাগাদ ভোটার তালিকায় ৬৭ হাজার ২৮জন ভোটার রয়েছে। এর মধ্যে ৪৭ হাজার ৭৮৮হাজার জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোস্তফা জামাল নৌকা প্রতীকে ৪৭ হাজার ২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী মো. আলমগীর জোড়াফুল প্রতীকে পান ৩০২ ভোট। এ চেয়ারম্যান পদে নষ্ট ভোটের সংখ্যা ২৫২টি। ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. জাহেদ উদ্দিন চশমা প্রতীকে ৩৯ হাজার ২৮৮ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী দিদারুল হক চৌধুরী তালা প্রতীকে পেয়েছেন ৮ হাজার ১৩ভোট। এ ভাইস চেয়ারম্যান পদে নষ্ট ভোটের সংখ্যা ২৩৯ টি। এর আগে প্রত্যাহারের দিন তিন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ার কারণে মিল্কি রানী দাশকে বেসরকারী ভাবে মহিলা ভাইস চেয়ারম্যান ঘোষনা করা হয়।

নির্বাচনের দিন পুরো উপজেলায় আইনশৃঙ্খলা রক্ষায় একজন নির্বাহী ম্যাজিস্ট্রেুটের নেতৃত্বে পর্যাপ্ত পরিমানে সেনাবাহিনী, পুলিশ, বিজিবি ও হিল আনসার ভিডিপি সদস্যরা সার্বক্ষনিক নিয়োজিত ছিলেন।

লামা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার নব বিন্দু নারায়ন চাকমা বলেন, নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচনে সুষ্ঠুভাবে দায়িত্বপালনের জন্য দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, আইন-শৃঙ্খলা বাহিনী সদস্যসহ লামাবাসীকে ধন্যবাদ জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৬বছর ধরে অনৈতিক সম্পর্ক ও ধর্ষণের অভিযোগ, মুক্তিযোদ্ধা সন্তানসহ ৩জনের নামে মামলা

It's only fair to share...000চকরিয়া সংবাদদাতা :: চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের এক ছাত্রীর সাথে ৬বছর ধরে ...

error: Content is protected !!