ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

কক্সবাজারে বিষাক্ত ইয়াবা সেবনে ৩ জনের মৃত্যু

নিউজ ডেস্ক ::
কক্সবাজারে বিষাক্ত ইয়াবা সেবন করে গত এক সপ্তাহে তিনজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় পুরো কক্সবাজারজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ইয়াবায় বিষ ছড়িয়ে পড়ায় আতঙ্কিত হয়ে পড়েছে সেবনকারী ও তাদের স্বজনেরা।

এদিকে, বিষাক্ত ইয়াবা সেবনে তিনজনের মৃত্যুর খবর জানালেও পুলিশ এই ইয়াবার উৎস সম্পর্কে এখনো কিছু জানতে পারেনি। তবে বিষাক্ত ইয়াবার উৎস সন্ধানে পুলিশ মাঠে নেমেছে।

কক্সবাজার শহর ও রোহিঙ্গা ক্যাম্পে বিষাক্ত ইয়াবা সেবন করে গত এক সপ্তাহে তিনজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া বিষাক্ত ইয়াবা সেবনে অসুস্থ হয়ে আরো ৫-৭ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছে। তবে আত্ম-সম্মানের ভয়ে নিহত ও আহত ইয়াবা সেবনকারী বা তাদের স্বজনেরা পরিচয় গোপন রেখেছেন। এমনকি জানাজানি হলে আত্ম-সম্মান যাবে এমন ভয়ে অনেকে হাসপাতালেও চিকিৎসা নিতে যাচ্ছেন না।

কক্সবাজারের পুলিশ সুপার মাসুদ হোসেন জানিয়েছেন, বিষাক্ত ইয়াবা সেবন করে তিনজনের মৃত্যুর খবর শুনেছি। তবে ইয়াবা সেবনকারীরা গোপনে বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেয়ায় তাদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে পরিচয় সনাক্তে ও বিষাক্ত ইয়াবার উৎস সম্পর্কে জানতে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।

পাঠকের মতামত: