ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়া শহরকে অবশেষে যানজটমুক্ত করার ঘোষণা দিল নতুন এমপি জাফর

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেছেন, চকরিয়া-পেকুয়াকে সুপরিকল্পিত, আধুনিক হিসেবে গড়ে তোলা হবে। এখানে কোনো ধরণের অপকর্মকে প্রশ্রয় দেয়া হবে না। আগামী ৩০ জুনের মধ্যে চকরিয়া পৌরশহরকে যানজট মুক্ত করা হবে।

বুধবার দুপুরে চকরিয়া উপজেলা পরিষদ মোহনা মিলনায়তনে সরকারের নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন বিষয়ক কর্মশালায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী ভূমি কমিশনার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত, উপজেলা চেয়ারম্যান সাফিয়া বেগম শম্পা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, পৌর মেয়র মো. আলমগীর চৌধুরী, চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাহারবিলের চেয়ারম্যান মহসিন বাবুল, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসীম উদ্দিন, কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ শওকত ওসমান প্রমুখ। এছাড়াও সভায় সকল ইউপি চেয়ারম্যান, প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শ্রেণী-প্রেশার নাগরিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

ইউএনও নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, চকরিয়া উপজেলার প্রতিটি এলাকায় মাদক, ইভটিজিং, বাল্য বিবাহসহ অপরাধ কর্মকা- কঠোর হাতে দমন করা হবে। পৌরশহরকে যানজটমুক্ত করার পরিকল্পনা অচিরেই বাস্তবায়ন করা হবে।

পাঠকের মতামত: