ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

হযরত ফাতিমা (রা:) বালিকা আলিম মাদ্রাসায় এমপি জাফর আলম’কে বিশাল গণসংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :
চকরিয়া উপজেলার বিএমচর এলাকার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান হযরত ফাতিমা (রা:) বালিকা আলিম মাদ্রাসায় কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের নব-নির্বাচিত জাতীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব জাফর আলম এমপি’কে এক বিশাল সংবর্ধনা দেওয়া হয়েছে।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মনজরুল কাদের টুক্কু। অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথি আলহাজ্ব জাফর আলম, বি.এ (অনার্স) এম. এ’র বক্তব্যে অত্র মাদ্রাসার একাডেমিক ভবন, মাঠ ভরাটসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার হচ্ছে শিক্ষা ও উন্নয়ন বান্ধব সরকার। এই সরকারের ৪র্থ বারের মত ক্ষমতায় এসে দেশের শিক্ষাসহ সর্বক্ষেত্রে অবদান রাখতে কাজ করে যাচ্ছে বলে ঘোষণা দেন এবং ওই অঞ্চলে অত্র মাদরাসাটি ফাজিল মানে উন্নীত করার উপর বিশেষ গুরুত্বারোপ করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজারের সাবেক জেলা শিক্ষা অফিসার মুহাম্মদ আব্দুল লতিফ, বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা শাখার সদস্য আমিনুর রশিদ দুলাল, বি.এম.চর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস. এম জাহাঙ্গীর আলম, পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল আরিফ দুলাল, বি.এম.চর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব বদিউল আলম, পূর্ব বড় ভেওলা ইউপির সাবেক চেয়ারম্যান সাবেক চেয়ারম্যান ইব্রাহিম খলিল।

এছাড়াও বি.এম.চর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আরফাত ও সাবেক সভাপতি জুনাইদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, মাদরাসা মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্যগন, ছাত্রী, অভিভাবক শিক্ষক-কর্মচারীবৃন্দ। এসময় সংবর্ধণায় মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মোহাম্মদ কবির হোছাইন মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলমকে ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করেন।

পাঠকের মতামত: