ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়া-হারবাংয়ে জনগনের সঙ্গে কুশল বিনিময়কালে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি শ্রমিক নেতা আলহাজ ফজলুল করিম সাঈদী গতকাল বিকালে উপজেলার হারবাং ইউনিয়নে আওয়ামীলীগের নেতাকর্মী এবং সাধারণ জনগনের সঙ্গে কুশল বিনিময় করেছেন।

ওইসময় উপস্থিত ছিলেন হারবাং আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দিন মিরাজ, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, পৌর আওয়ামীলীগের সদস্য নুরুল আমিন টিপু, কবির হোসেন, হাজি আবুল কালাম, ২নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টো, সাবেক সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তাফা কামাল, আলহাজ শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, শ্রমিকলীগের সভাপতি হারুন কোম্পানী, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম, সাইফুল ইসলাম, ইখতেয়ার উদ্দিন, পাভেল আজম প্রমুখ।

তিনি চকরিয়া উপজেলা পরিষদের নির্বাচনে প্রচারনার অংশ হিসেবে জনগনের সঙ্গে কুশল বিনিময় ও ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এদিন বাদে জুমা তিনি গ্রামের এলাকা চকরিয়া পৌরসভার হালকাকারা জামে মসজিদে সকলস্তরের মুসল্লী ও জনগনের সঙ্গে কুশল বিনিময় করেন।

চকরিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী বলেন, আওয়ামীলীগের দু:সময়ে রাজপথে নেতাকর্মীদের পাশে থেকে সকল আন্দোলন সংগ্রামে কাজ করেছি। জনগনের কল্যানে নিজের সামাথ্য নিয়ে কাজ করেছি। দলের জন্য কাজ করতে গিয়ে জেলজুলুম ও নির্যাতনের শিকার হয়েছি।

আমি রাজনৈতিক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল থেকে আজীবন আওয়ামীলীগের জন্য কাজ করতে চাই, বড় পরিসরে জনগনের জন্য কাজ করতে চাই। আমি এবার হলেও দলের নেতাকর্মীদের সহযোগিতা চাই। জনগনের জন্য কাজ করার সুযোগ চাই। আমার স্বপ্ন আছে আপনাদের সহযোগিতা ও অনুপ্রেরণা থাকলে চকরিয়া-পেকুয়ার গনমানুষের নেতা আলহাজ জাফর আলম এমপির নেতৃত্বে চকরিয়া উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলার। ##

পাঠকের মতামত: