ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

উপজেলা চেয়ারম্যান প্রার্থী  সাঈদীর সাথে বানিয়ারছড়া-বরইতলীতে জনগনের মতবিনিময়

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি শ্রমিক নেতা আলহাজ ফজলুল করিম সাঈদী গতকাল শুক্রবার বিকালে উপজেলার বরইতলী, বানিয়ারছড়া ও হারবাং ইউনিয়নে আওয়ামীলীগের নেতাকর্মী এবং সাধারণ জনগনের সঙ্গে কুশল বিনিময় করেছেন।

কুশল বিনিময় শেষে বানিয়ারছড়া স্টেশনে আওয়ামীলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। এতে আরও বক্তব্য রাখেন ফাইতং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ওমর ফারুক, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, বরইতলী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার শহিদুল্লাহ, সহ-সভাপতি নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, বরইতলী ইউনিয়ন পরিষদের সদস্য বাবুল আহমদ, ফাইতং আওয়ামীলীগ নেতা আবদুস শুক্কুর, বরইতলী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান, আওয়ামীলীগ নেতা মাস্টার শফি, মহিউদ্দিন।

সভায় আরও বক্তব্য রাখেন উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সদস্য নুরুল আমিন টিপু, কবির হোসেন, হাজি আবুল কালাম, ২নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি তাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তাফা কামাল, আলহাজ শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, শ্রমিকলীগের সভাপতি হারুন কোম্পানী, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম, আওয়ামীলীগ নেতা শাহআলম, সাইফুল ইসলাম, ইখতেয়ার উদ্দিন, পাভেল আজম প্রমুখ। তিনি নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে জনগনের সঙ্গে কুশল বিনিময় ও ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল থেকে আজীবন আওয়ামীলীগের জন্য কাজ করতে চাই, বড় পরিসরে জনগনের জন্য কাজ করতে চাই। আমি এবার আপনাদের (চকরিয়া উপজেলার আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মীদের) সহযোগিতা চাই, আমাকে এবারও হলেও পরিসরে জনগনের সেবা করার সুযোগ দিন, আওয়ামীলীগের জন্য কাজ করার সুযোগ দিন। চকরিয়া-পেকুয়ার গনমানুষের নেতা আলহাজ জাফর আলম এমপির নেতৃত্বে চকরিয়া উপজেলাকে উন্নয়নে ঢেলে সাজাতে চাই। সেইজন্য সর্বসাধারণ ও দলের সকলস্তরের নেতাকর্মীর সহযোগিতা চাই।

পাঠকের মতামত: