ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

বদরখালীতে দিনদুপুরে ধারালো অস্ত্র নিয়ে দুই পক্ষের শক্তির মহড়া, এলাকায় আতঙ্ক

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

বিশ^কাপ ফুটবল খেলা চলাকালে আর্জেন্টিনা ও বার্জিল সমর্থকদের মধ্যে সংর্ঘষ ও ছুরিকাঘাতের ঘটনায় মামলার জেরে ফের বদরখালীতে দিনদুপুরে ধারালো অস্ত্র নিয়ে দুইপক্ষের শক্তির মহড়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকার সাধারণ জনগনের আতঙ্ক দেখা দিয়েছে। সোমবার দুপুর দুইটার দিকে বদরখালী খালখাচা পাড়া গ্রামে ঘটেছে এ ঘটনা। ওইসময় একপক্ষের অন্তত তিনজন ছুরিকাঘাতে আহত হয়েছে।

জানা গেছে, গতবছর জুনমাসে অনুষ্ঠিত বিশ^কাপ ফুটবল খেলা চলাকালে বদরখালী ইউনিয়নের খালখাচা পাড়া গ্রামে আর্জেন্টিনা ও বার্জিল সমর্থক যুবকদের মধ্যে সংর্ঘষ ও ছুরিকাঘাতের ঘটনা ঘটে। এ ঘটনায় চকরিয়া থানায় মামলাও করেছে আহতদের পরিবার। সেই থেকে মামলার বাদি ও বিবাদিপক্ষের মধ্যে মুখোমুখি অবস্থান তৈরী হয়েছে।

এলাকাবাসি জানায়, ছুরিকাঘাতের ওই মামলার জেরে গতকাল সোমবার দুপুরে বদরখালী ইউনিয়নের খালখাচা পাড়া গ্রামে দুইপক্ষের মধ্যে আবারও সংর্ঘষ ঘটে। ওইসময় দুইপক্ষের লোকজন ধারালো দা, ছুরি ও কুড়াল নিয়ে সংঘাতে জড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় একপক্ষে নেতৃত্ব দেন খালখাচা পাড়া গ্রামের রাসেল প্রকাশ বাছুরুল্যা, মানিক, রাজীব, রুহুল আমিন, নুরুল হোছাইন ও নুরুল কাদের মাঝি। অপরপক্ষে ছিলেন মৃত আহমদ ছবির ছেলে মান্নান, রহিম ও আবদুল করিম। এলাকাবাসি জানায়, ঘটনার সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে মান্নান, রহিম ও আবদুল করিম আহত হয়েছে। তাদেরকে পরিবার সদস্যরা গোপনে চিকিৎসার জন্য নিয়ে গেছে। বর্তমানে এ ঘটনাকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এলাকাবাসি এ নিয়ে বড়ধরণের রক্তক্ষয়ী সংঘাতের আশঙ্কা করছেন। ##

পাঠকের মতামত: