ঢাকা,বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

চকরিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদীর সাথে চিরিঙ্গা ও কাকারা ইউনিয়নে জনগনের সাথে বিনিময়

এম.জিয়াবুল হক, চকরিয়া ::   চকরিয়া পৌরসভার এক নম্বর ওয়ার্ডে আওয়ামীলীগের মতবিনিময় সভা ও চিরিঙ্গা ইউনিয়ন এবং কাকারা ইউনিয়নে বিভিন্ন এলাকায় জনগনের সঙ্গে কুশল বিনিময় করেছেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। বৃহস্পতিবার রাতে তিনি চকরিয়া পৌরসভার এক নম্বর ওয়ার্ডে আওয়ামীলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। পরদিন শুক্রবার জুমার নামাজের পর চিরিঙ্গা ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে জনগনের সঙ্গে কুশল বিনিময় করেন। রাতে কাকারা ইউনিয়নের বিভিন্ন এলাকায় জনগনের সঙ্গে কুশল বিনিময় ও ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

চকরিয়া পৌরসভার এক নম্বর ওয়ার্ডে আওয়ামীলীগের মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন সওদাগর, পরিমল বড়–য়া, জাহাংগীর আলম দুদু মেম্বার, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, যুবলীগ নেতা এম নুরুস শফি, মোজাম্মেল হক, আবদুর রাজ্জাক, আনোয়ার হোসেন, নুরুল আবছার, ছৈয়দুল মোবারক, হেলাল উদ্দিন মানিক। অপরদিকে চিরিঙ্গা ইউনিয়নে কুশল বিনিময়কালে ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ সালাহউদ্দিন, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। এদিকে কাকারা ইউনিয়নে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজেম উদ্দিন, আওয়ামীলীগ নেতা ফুটবল কোচ নুরুল আবছার ছড়াও আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী। উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সদস্য নুরুল আমিন টিপু, কবির হোসেন, হাজি আবুল কালাম, ২নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টো, সাবেক সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তাফা কামাল, আলহাজ শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, আক্তার আহমদ মুন্সী, ২নম্বর ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি হারুন কোম্পানী, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম, আওয়ামীলীগ নেতা শাহআলম, সাইফুল ইসলাম, ইখতেয়ার উদ্দিন, পাভেল আজম প্রমুখ। অনুষ্ঠিত মতবিনিময় সভায় আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার।

মতবিনিময় সভায় চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী বলেন, আওয়ামীলীগের দু:সময়ে আমি দলের নেতাকর্মীদের নিয়ে রাজপথে ছিলাম। অতীতে পৌরসভার ছোট্ট একটি দায়িত্বে থেকে জনগনের জন্য কাজ করেছি। এখনো আমর দরজা জনগনের জন্য খোলা। ২০১৬ সালে চকরিয়া পৌরসভার নিবাচনে মেয়র পদে দলের মনোনয়ন প্রত্যাশী ছিলাম। তৃনমুলের জনপ্রিয়তা যাছাই-বাছাই করে জেলা আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশীর তালিকায় আমার নামও প্রেরণ করেন কেন্দ্রে। কিন্তু ওইসময় দলের সিনিয়ন নেতাদের অনুরোধে আমি নির্বাচন থেকে সরে দাঁিড়য়েছি। দলের প্রার্থীর বিজয় নিশ্চিতে নিজের অর্জন বিসর্জন দিয়েছি। চকরিয়া উপজেলার আওয়ামীলীগ পরিবারের নেতাকর্মীরা যানে সাঈদীর অবদান রাজনীতিতে কতটুকু।

ফজলুল করিম সাঈদী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল থেকে আজীবন আওয়ামীলীগের জন্য কাজ করতে চাই, বড় পরিসরে জনগনের জন্য কাজ করতে চাই। অনেকে দলের নানাবিধ সুবিধা পেলেও আমি বারবার সিনিয়র নেতাদের অনুরোধে নিজেকে গুটিয়ে নিয়েছি। আমি এবার আপনাদের (চকরিয়া উপজেলার আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মীদের) সহযোগিতা চাই, আমাকে এবারও হলেও পরিসরে জনগনের সেবা করার সুযোগ দিন, আওয়ামীলীগের জন্য কাজ করার সুযোগ দিন। চকরিয়া-পেকুয়ার গনমানুষের নেতা আলহাজ জাফর আলম এমপির নেতৃত্বে চকরিয়া উপজেলাকে উন্নয়নে ঢেলে সাজাতে চাই। সেইজন্য সর্বসাধারণ ও দলের সকলস্তরের নেতাকর্মীর সহযোগিতা চাই। আপনাদের সহযোগিতা ও দোয়া থাকলে ইনশাল্লাহ সফল হবো।

পাঠকের মতামত: