ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

চকরিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চান ফজলুল করিম সাঈদী

  নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ আসনে দীর্ঘ ৪৫ বছর পর নৌকা প্রতিক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আলহাজ্ব জাফর আলম। তাই চকরিয়াসহ পুরো জেলায় উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চকরিয়ায় এমপির সাথে সমন্বয় রাখতে পারেন এমন ব্যাক্তিকেই উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করতে হবে। নচেৎ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন বাধাগ্রস্ত হবে। এমপি ও উপজেলা চেয়ারম্যানের সমন্বয় থাকলে এলাকায় উন্নয়ন করা সহজ হয়।

আজ ১১ জানুয়ারী শুক্রবার সন্ধ্যায় চকরিয়া পৌরশহরের ২নং ওয়ার্ডস্থ নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ও সাবেক কাউন্সিলর আলহাজ্ব ফজলুল করিম সাঈদী এসব কথা বলার পাশাপাশি নিজেকে আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষনা দিয়েছেন।

এসময় সাঈদী আরো বলেন, আমি মনোনয়ন পেলে বিজয়ী হওয়া সহজতর হবে। উপজেলায় অন্তত ৩০ হাজার শ্রমিক, সহস্রাধিক ক্রীড়া ব্যক্তিত্ব আমার পক্ষে কাজ করবে। পাশাপাশি আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা নিরলস কাজ করলে উপজেলা চেয়ারম্যান পদেও নৌকার প্রার্থীকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেয়া সম্ভব হবে।

এসময় উপস্থিত ছিলেন-চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম.জাহেদ চৌধুরী, সাবেক সভাপতি এম.আর মাহমুদ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসাইন, ২নং ওয়ার্ডের কাউন্সিলর মো.রেজাউল করিম, চকরিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এএম ওমর আলী, চকরিয়া প্রেসক্লাবের কার্যকরী সভাপতি ছোটন কান্তি নাথ,সহ-সভাপতি রফিক আহমদ, চকরিয়া নিউজ সম্পাদক জহিরুল ইসলাম, আরমান চৌধুরী, যুগ্ন-সম্পাদক এম.মঞ্জুর আলম, অর্থ-সম্পাদক জিয়াবুল হক, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন,প্রচার ও প্রকাশনা সম্পাদক মনছুর আলম,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বাপ্পি শাহরিয়ার, নির্বাহী সদস্য একেএম ইকবাল ফারুক, মুহাম্মদ জিয়াউদ্দিন ফারুক। এসময় বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

 

পাঠকের মতামত: