ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন যুবলীগ নেতা বেলাল উদ্দিন শান্ত

চকরিয়া প্রতিনিধি:

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেছেন পৌরসভা যুবলীগের সিনিয়র যুগ্ম-সম্পাদক বেলাল উদ্দিন শান্ত। বৃহস্পতিবার বিকালে চকরিয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে আনুষ্ঠানিকভাবে ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার আগ্রহের কথা জানান তিনি।

চকরিয়া পৌরসভা যুবলীগের বেলাল উদ্দিন শান্ত উপজেলার একটি পৌরসভা ও ১৮টি ইউনিয়নে প্রতিদিনেই কোন কোন এলাকায় গনসংযোগ, পথসভা ও মতবিনিময়সভা করে যাচ্ছেন।

চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি এম.জাহেদ চৌধুরীর সভাপতিত্বে এবং নির্বাহী সদস্য এএম ওমর আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বেলাল উদ্দিন শান্ত বলেন, আমার পরিবার দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দলের জন্য নিবেদিত ছিলাম। যতদিন শরীরে প্রাণ থাকবে ততদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে থাকবো।

চকরিয়ার অবহেলিত মানুষের সেবা করার জন্য আমি উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠে কাজ করছি। আশা করি চকরিয়াবাসীর মতো আপনারাও আমাদের পাশে থাকবেন। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- চকরিয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম.আর মাহমুদ, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মিঠু।

এসময় উপস্থিত ছিলেন- চকরিয়া প্রেসক্লাবের কার্যকরী সভাপতি ছোটন কান্তি নাথ, সহ-সভাপতি রফিক আহমদ, জহিরুল ইসলাম, এম.এইচ আরমান চৌধুরী, যুগ্ম-সম্পাদক মুকুল কান্তি দাশ, এম.মনজুর আলম, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম.মনছুর আলম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ উল্লাহ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বাপ্পি শাহরিয়ার, নির্বাহী সদস্য একেএম ইকবাল ফারুক, মুহাম্মদ জিয়াউদ্দিন ফারুক, এম আলী হোসেন প্রমুখ।

পাঠকের মতামত: