Home » কক্সবাজার » চকরিয়ায় অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটির ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চকরিয়ায় অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটির ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

চকরিয়া নিউজ ডেস্ক ::

আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় বৃহত্তর চকরিয়ার সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটি’র ১ম বর্ষপূর্তি উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়সহ বিভিন্ন কর্মসূচির আয়োজন হয়। সকাল সাড়ে ৯ টায় থানা রাস্তার মাথা থেকে বর্ণাঢ্য র‌্যালি আরম্ভ হয়ে চকরিয়ার বিভিন্ন গ্রুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে বিজয় মঞ্চে গিয়ে শেষ হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা ও এডমিন নুরুল কবির মিলনের সঞ্চালনায় র‌্যালির উদ্বোধন করেন সংগঠনের উপদেষ্টা জিয়া উদ্দিন। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা আলহাজ্ব হায়দার আলী, সংগঠনের উপদেষ্টা হোসাইন উজ জামান, চকরিয়া প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সাংবাদিক মনজুর আলম, ইন্টেরিয়র আর্কিটেক্ট আশরাফুল আরেফিন আসফি, ফিস ফাইন্ডারের প্রতিষ্ঠাতা আদনান রামীম, মানবকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি এইচএম রুহুল কাদের, খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটির সভাপতি আব্দুল্লাহ আল মোরাদ, ডিএনজি ক্লাবের সভাপতি তানভীর আহমেদ প্রমুখ।

র‌্যালির পর চকরিয়া বিজয় মঞ্চে কেক কেটে বর্ষপুর্তি উদযাপন করা হয়। এরপর চকরিয়া বিজয় মঞ্চে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পরিচালনা করা হয়। এসময় চকরিয়া মহিলা কলেজ, চকরিয়া কোরক বিদ্যাপীঠ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং সাধারণ জনগণসহ প্রায় ৪ শতাধিক মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকীর সফলতা কামনা করে কার্যক্রমে অংশগ্রহণ করেন খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটি, মানবকল্যাণ ফাউন্ডেশন, ডিএনজি ক্লাবসহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা। অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ এধরনের কার্যক্রম পরিচালনার জন্য সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভষ্যিতে আরো ব্যাপকভাবে অনুষ্ঠান আয়োজনের জন্য উৎসাহ প্রদান করেন।

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পরিচালনা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও এডমিন রবিউল হাসান, ইউনুছ উদ্দিন, মডারেটর মঈন উদ্দিন, এসএম মাহমুদুল করিম পাইলট। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন জমির উদ্দিন জয়, কহিন আল ইসলাম, এএইচ ইয়াছির, রমিজ উদ্দিন, আবুল কাশেম, প্রিয়া চৌধুরী, সিদ্রাতুল মুনতাহা, মোঃ জুবাইর, আবু সৌরভ, আহমদ হোসেন, ওবাইদুল হাকিম, মাহমুদুল হাসান, ওমর ফারুক, আইয়ুব উদ্দিন, মোঃ হানিফ, আলা উদ্দিন, সাজ্জাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্তের প্রক্রিয়া চূড়ান্ত’

It's only fair to share...000নিউজ ডেস্ক :: একাত্তরের যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্ত করার জন্য আইনি কাঠামো ...

error: Content is protected !!