Home » কক্সবাজার » চকরিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাঈদীর আ.লীগের নেতাকর্মী ও জনগনের সঙ্গে কুশল বিনিময়

চকরিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাঈদীর আ.লীগের নেতাকর্মী ও জনগনের সঙ্গে কুশল বিনিময়

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

আসন্ন চকরিয়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি ও বিশিষ্ট শ্রমিক নেতা আলহাজ ফজলুল করিম সাঈদী। তিনি গতকাল বুধবার (৯ জানুয়ারী) দুপুরে নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়ন, চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়াড আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন। একই সঙ্গে তিনি জনগনের সঙ্গে কুশল বিনিময় করেছেন।

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নে আওয়ামীলীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। ওইসময় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও ২নম্বর কাউন্সিলর রেজাউল করিম, পৌর আওয়ামীলীগের সদস্য নুরুল আমিন টিপু, কবির হোসেন, হাজি আবুল কালাম, বিএমচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম খোকন, আওয়ামীলীগ নেতা আমজাদ হোসেন, ২নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টো, সাবেক সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তাফা কামাল, আলহাজ শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, আক্তার আহমদ মুন্সী, ২নম্বর ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি হারুন কোম্পানী, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম, আওয়ামীলীগ নেতা শাহআলম, সাইফুল ইসলাম, ইখতেয়ার উদ্দিন, পাভেল আজম প্রমুখ। অনুষ্ঠিত মতবিনিময় সভায় আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী বলেন, আওয়ামীলীগের দু:সময়ে আমি দলের নেতাকর্মীদের নিয়ে রাজপথে ছিলাম। অতীতে পৌরসভার ছোট্ট একটি দায়িত্বে থেকে জনগনের জন্য কাজ করেছি। এখনো আমরা দরজা জনগনের জন্য খোলা। দলের নেতাকর্মীদের বিপদে আপদে যেমন ছুঁেট গিয়েছি, তেমনি জনগনের দু:খ লাগবে নিজেকে নিয়োজিত রেখেছি। চকরিয়া-পেকুয়ার আসনের নবনির্বাচিত এমপি আলহাজ জাফর আলমের নেতৃত্বে দলের দু:সময়ে রাজপথের সকল আন্দোলন সংগ্রামে নেতাকর্মীদের পাশে ছিলাম। ঘরে বসে থেকে নয়, বিএনপি জামায়াতের অপরাজনীতির জবাব রাজপথে সামনে থেকে নেতাকর্মীদের সঙ্গে দিয়েছি। আগামীতেও আমি দলের জন্য, জনগনের জন্য কাজ করে যাব।

তিনি বলেন, ২০১৬ সালে চকরিয়া পৌরসভার নিবাচনে মেয়র পদে দলের মনোনয়ন প্রত্যাশী ছিলাম। তৃনমুলের জনপ্রিয়তা যাছাই-বাছাই করে জেলা আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশীর তালিকায় আমার নামও প্রেরণ করেন কেন্দ্রে। কিন্তু ওইসময় দলের সিনিয়ন নেতাদের অনুরোধে আমি নির্বাচন থেকে সরে দাঁিড়য়েছি। দলের প্রার্থীর বিজয় নিশ্চিতে নিজের অর্জন বিসর্জন দিয়েছি। চকরিয়া উপজেলার আওয়ামীলীগ পরিবারের নেতাকর্মীরা যানে সাঈদীর অবদান রাজনীতিতে কতটুকু।

ফজলুল করিম সাঈদী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল থেকে আজীবন আওয়ামীলীগের জন্য কাজ করতে চাই, বড় পরিসরে জনগনের জন্য কাজ করতে চাই। অনেকে দলের নানাবিধ সুবিধা পেলেও আমি বারবার সিনিয়র নেতাদের অনুরোধে নিজেকে গুটিয়ে নিয়েছি। আমি এবার আপনাদের (চকরিয়া উপজেলার আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মীদের) সহযোগিতা চাই, আমাকে এবারও হলেও পরিসরে জনগনের সেবা করার সুযোগ দিন, আওয়ামীলীগের জন্য কাজ করার সুযোগ দিন। চকরিয়া-পেকুয়ার গনমানুষের নেতা আলহাজ জাফর আলম এমপির নেতৃত্বে চকরিয়া উপজেলাকে উন্নয়নে ঢেলে সাজাতে চাই। সেইজন্য সর্বসাধারণ ও দলের সকলস্তরের নেতাকর্মীর সহযোগিতা চাই। আপনাদের সহযোগিতা ও দোয়া থাকলে ইনশাল্লাহ সফল হবো। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোহিঙ্গারা কোথায় জানেন না ট্রাম্প

It's only fair to share...000অনলাইন ডেস্ক ::   রোহিঙ্গা গণহত্যার ঘটনায় কয়েক দফায় মিয়ানমারের বিরুদ্ধে নিষেধাজ্ঞা ...

error: Content is protected !!