ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ডাব বিক্রেতা থেকে কোটিপতি ইয়াবা কারবারী ফাইতংয়ের নাছির: অবশেষে পুলিশের হাতে গ্রেপ্তার

এম.জিয়াবুল হক, চকরিয়া ::
চকরিয়া উপজেলার বানিয়ারছড়ার পাশের ইউনিয়ন লামার ফাইতং ইউনিয়নে পুলিশের অভিযানে ৭৫ পিস্ ইয়াবাসহ নাছির উদ্দিন নামের এক কারবারী গ্রেপ্তার হয়েছে। মঙ্গলবার বিকালে ফাইতং পুলিশ ফাঁিড়র আইসি মোহাম্মদ হানিফের নেতৃত্বে পুলিশের একটিদল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফাইতং বাজার থেকে ইয়াবাসহ নাছিরকে গ্রেপ্তার করতে সক্ষম হন।
অভিযানের সত্যতা নিশ্চিত করে ফাইতং পুলিশ ফাঁিড়র আইসি মোহাম্মদ হানিফ বলেন, মঙ্গলবার বিকালে গোপন সংবাদে খবর পাই ফাইতং বাজারে এক ব্যক্তি বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে অবস্থান করছেন। তাৎক্ষনিক পুলিশ ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে ইয়াবা কারবারী নাছির উদ্দিনকে আটক করা হয়। পরে তাঁর হেফাজত থেকে উদ্ধার করা হয় ৭৫ পিস্ ইয়াবা বড়ি। আইসি বলেন, এ ঘটনায় আটক নাছির উদ্দিনের বিরুদ্ধে লামা থানায় মামলা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে টেকনাফ, চট্টগ্রামের বিভিন্ন থানায় মাদক আইনসহ একাধিক মামলা রয়েছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, লামা উপজেলার ফাইতং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের রাঙ্গারঝিরি এলাকার সোলাইমানের ছেলে নাছির উদ্দিন একজন তালিকাভুক্ত ইয়াবা কারবারী। একসময়ের ফুটপাতের ডাব বিক্রেতা থেকে নাছির ইয়াবা কারবারে এখন কোটিপতি। বর্তমানে তাঁর চারটি ৪টি ট্রাক, চট্টগ্রাম শহরে দুইটি ফ্লাট বাড়ী ছাড়াও রয়েছে ট্রাভেল এজেন্সীসহ একাধিক ব্যবসা প্রতিষ্ঠান।

পাঠকের মতামত: