ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় অগ্নিকান্ডে চারটি বসতঘর ও দোকান পুড়ে ছাই, ৪০লাখ টাকার ক্ষতি

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :

কক্সবাজারের চকরিয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ৪টি বসতঘর ও একটি ফার্নিচার দোকান পুড়ে ছাই হয়ে গেছে । পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডের এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের অন্তত ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন আক্রান্তরা।

আজ ২৫ডিসেম্বর মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে চকরিয়া পৌরশহরের ৮নং ওয়ার্ডের স্টেশন পাড়া এলাকার মৃত গুরা মিয়ার বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক মুজিব বলেন, মঙ্গলবার বিকালে স্টেশন পাড়ার মৃত গুরা মিয়ার বসতবাড়িতে আকস্মিক ভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়। ওই শর্ট সার্কিটের আগুন পুরো বসতবাড়িতে লাগে। এসময় ৪টি বসতঘর ও একটি ফার্নিচারের দোকান মুহুর্তের মধ্যে পুড়ে ছাই হয়ে যায়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এতে আনুমানিক ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

তিনি আরো বলেন, বসতঘর ও দোকান পুড়ে যাওয়ার ঘটনা শোনার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী। ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করা হবে বলেও তিনি জানান।

পাঠকের মতামত: