ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

পেকুয়ায় ৬ মামলা : উপজেলা চেয়ারম্যান ও সাংবাদিকসহ আসামী ৫২৫ জন

এম,জুবাইদ, পেকুয়া ::
পেকুয়ায় নৌকার প্রার্থী জাফর আলমের পাঁচটি নির্বাচনী অফিস ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেমকে হত্যা চেষ্টার অভিযোগে থানায় পৃথক ৬টি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় এজাহারনামীয়সহ ৩৭২ জনসহ মোট ৫২৫ জন বিএনপি-জামাতের নেতাকর্মীকে আসামী করা হয়েছে।
শনিবার রাতে এসব মামলা রেকর্ড করা হয়। মামলায় পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, শিলখালী ইউপি চেয়ারম্যান নুরুল হোছেন ও সাংবাদিক ছফওয়ানুল করিমকে আসামী করা হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাকির হোসেন ভুঁইয়া ৬টি মামলা দায়ের হয়েছে নিশ্চিত করে বলেন,শনিবার রাতে সহিংসতার ঘটনায় ৬টি মামলা হয়েছে। এসব মামলার আসামীদের মধ্যে একজনকে আটক করা হয়েছে।

ওসি আরো বলেন, আবুল কাশেম বাদি হয়ে হত্যা চেষ্টা মামলায় ৭জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত রয়েছে ৮জন, মগনামার নির্বাচনী কার্যালয় পুড়ানোর অভিযোগে হাজী নজরুল ইসলাম বাদি হয়ে ৫০ জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত ১৫জন, আবুল খায়ের বাদি হয়ে ৩০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩৫জন, জয়নাল আবেদিন বাদি হয়ে ২৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫জন, জামাল হোসেন বাদি হয়ে ১০৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩০জন ও মো.নাছির বাদি হয়ে ১৫২ জনের নাম উল্লেখ পূর্বক ৪০জনকে অজ্ঞাত আসামী দেখিয়ে মামলাগুলো দায়ের করেছেন।

পাঠকের মতামত: