ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ছুরিকাঘাতে চাচার দু-চোখ তুলে নিল ভাতিজা

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ::
কক্সবাজারের চকরিয়া উপজেলার উপকুলীয় ইউনিয়ন বদরখালীতে ছুরিকাঘাতে চাচার দুই চোখ তুলে নিল দুই ভাতিজা। গতকাল শনিবার (২২ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে ওই ইউনিয়নের খালকাছা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার শিকার ব্যক্তি হলেন আবদুল কাদের (৪০)। তিনি বদরখালীর ৩নং ব্লকের টুটিয়াখালী গ্রামের আবদুস ছোবাহানের পুত্র।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বড় ভাই আবদুল জলিলের সাথে আবদুল কাদেরের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। বিকাল ৪টার দিকে আবদুল কাদের বদরখালী বাজারে যাওয়ার সময় চাচাতো ভাই জলিলের ছেলে ছোটন ও সাগর টমটম থেকে নামিয়ে অতর্কিত হামলা চালিয়ে ছুরিকাঘাত করে চাচা আবদুল কাদেরের দু’চোখ নষ্ট করে দেয়। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
বদরখালী পুলিশ ফাঁড়ির আইসি এসআই মং থোয়াই হ্লা চাক বলেন, খবর পেয়ে আমিসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে এসে আহত আবদুল কাদেরকে উদ্ধার করে তাৎক্ষনিক চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এব্যাপারে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ##

পাঠকের মতামত: