ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

চকরিয়ায় যুবদল নেতা কাকন ও বিএনপি নেতা ছাবের আটক

নিউজ ডেস্ক ::  কক্সবাজারের চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ছাবের আহমদ (৪৫) ও উপজেলা যুবদলের আহবায়ক ইব্রাহীম খলিল কাঁকন (৪০) কে আটক করেছে পুলিশ। বুধবার ভোররাতে তাদের বাড়ি থেকে আটক করা হয়।

মাতামুহুরী সাংগঠনিক উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সোইবুল ইসলাম সবুজ জানান, ঢেমুশিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ইউপি সদস্য ছাবের আহমদকে বুধবার ভোররাতে তার বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি জানান, তাকে আটক করা হয়েছে আওয়ামীলীগ কথিত অফিস ভাংচুর মামলায়। একইদিন ভোররাতে গ্রেফতার করা হয় চকরিয়া উপজেলা যুবদলের আহবায়ক ইব্রাহিম খলিল কাকন(৪০)কে। চিরি্গংা ইউনিয়নের বুড়িপুকুর গ্রামের নিজবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

চকরিয়া-পেকুয়া আসনের বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী সাবেক সা ংসদ হাসিনা আহমদ জানান, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন আসার আগে এলাকায় নেতাশুন্য করতে নেতাকর্মীদের পুলিশ মিথ্যা মামলায় অভিযান চালাচ্ছে। নেতাকর্মীদের গ্রেফতারে তিনি নিন্দা জানান। অভিযানে নের্তৃত্বদানকারি এস আই আবদুল বাতেন জানান, গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে ভাংচুর ও নাশকতার মামলা রয়েছে।

পাঠকের মতামত: