ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

 চকরিয়া-পেকুয়া‘ ধানের শীষ’ নিয়ে আনুষ্টানিক নির্বাচনী প্রচারণা শুরু হাসিনা আহমদের

নিজস্ব প্রতিবেদক ::

‘ধানের শীষ’ প্রতীক নিয়ে ফিরেছেন হাসিনা আহমদ। আর সেই প্রতীক নিয়েই আজ (সোমবার, ১০ ডিসেম্বর) মাঠে নামছেন তিনি। বিএনপি তথা ২০ দলীয় জোটের এই সংসদ সদস্য প্রার্থী সোমবার সকালে শ্বশুর মাওলানা ছাঈদুল হক ও শ্বাশুড়ী বেগম আয়েশা হকের কবর জিয়ারতের মধ্যদিয়ে তাঁর আনুষ্টানিক নির্বাচনী প্রচারণা শুরু করবেন।

মাওলানা ছাঈদুল হক ও বেগম আয়েশা হকের প্রথম পুত্র, বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদের সহধর্মিনী এডভোকেট হাসিনা আহমদ।

তিনি রোববার বিকালে বিএনপির দেয়া ‘ধানের শীষ’ প্রতীক বরাদ্দের চিঠি নিয়ে কক্সবাজার বিমানবন্দরে নামেন। দলীয় নেতাকর্মীরা তাঁকে স্বাগত জানান। পরে তিনি তাঁর নির্বাচনী এলাকা চকরিয়া-পেকুয়ায় পৌঁছান।

ইতিপূর্বে হাসিনা আহমদ বিকাল সাড়ে ৪টার দিকে জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার জেলা ৪টি সংসদীয় আসনের জন্য মনোনিত রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের হাতে দলীয় প্রতীকের চিঠি তুলে দেন। ওই সময় তাঁর সাথে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্নাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে আজ সোমবার রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রতীক বরাদ্দ পাওয়ার পর বিএনপি মনোনিত প্রার্থী হাসিনা আহমদ তাঁর আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করবেন। পেকুয়া সদর ইউনিয়নের সিকদার পাড়ায় পারিবারিক কবরস্থানে শ্বশুর-শ্বাশুড়ির কবর জিয়ারত করবেন। তারপর পেকুয়া সদর ইউনিয়নে শুরু হবে গণসংযোগ।

আনুষ্টানিক প্রচারণা শুরুর প্রথমদিনে এডভোকেট হাসিনা আহমদ পেকুয়া উপজেলার পেকুয়া সদর ইউনিয়ন ও শীলখালী ইউনিয়নে গণসংযোগ ও প্রচারণায় যোগ দেবেন।

পাঠকের মতামত: