ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় মহাজোট প্রার্থীর লোকজন এক বিএনপি নেতাকে ধরে নিয়ে নির্যাতনের অভিযোগ

বিশেষ প্রতিনিধি ::

চকরিয়া পৌর শহরের মগবাজারস্থ একটি স‘মিলে গাছ চেরাই করতে গেলে পৌর বিএনপির ৬নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে ধরে নিয়ে নির্মম নির্যাতনের করেছে মহাজোট প্রার্থীর ভাতিজা কাউন্সিলর জিয়াবুলের বিরুদ্ধে। আজ রবিবার বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার বিএনপি নেতা সাইফুল ইসলাম জানান, বিকেল ৫টার দিকে তিনি পৌর শহরের মগবাজারের একটি স‘মিলে গাছ চেরাই করতে ওই স‘মিলের নিকটে অপেক্ষা করেন। আকস্মিকভাবে চকরিয়া-পেকুয়া আসনের মহজোট মনোনীত সাংসদ সদস্য প্রার্থীর ভাতিজা ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াবুল এবং তার বাহিনীর ১৪/১৫ স্বশস্ত্র লোক তাকে তুলে নিয়ে মগবাজারের নিকটস্থ একটি ঘরে আটকে রাখে। সাইফুল আরও জানান, সেখানে তাকে দীর্ঘ ঘন্টাব্যাপী নির্যাতন চালায়। এমনকি তাকে বিদ্যূতের শকও দেওয়া হয় বলে দাবী করেন সাইফুল।

পরে এলাকায় জানাজানি হলে লোকজন জড়ো হওয়ায় তাকে উদ্ধারের জন্য এগিয়ে গেলে তাকে ছেড়ে দেয় তারা। পরে স্থানীয় লোকজন সাইফুল ইসলামকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করেন।

এ দিকে চকরিয়া পৌর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব নুরুল ইসলাম হায়দার ও সাধারণ সম্পাদক এম মোবারক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।তারা  অভিযোগ করে বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এলাকায় ত্রাস সৃষ্টি করতে মহাজোটের প্রার্থীর ভাতিজা জিয়াবুল বাহিনী এ ঘটনা ঘটিয়েছে, তারা এ ব্যাপারে আইনশৃংখলা বাহিনীকে তদন্তপূর্বক দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হবে বলেও জানান বিএনপি এ নেতৃবৃন্দ।

পাঠকের মতামত: