ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় ইভটিজিং দায়ে বখাটে যুবককে ১০ হাজার টাকা জরিমানা

এম.মনছুর আলম, চকরিয়া ::    কক্সবাজারের চকরিয়ায় স্কুল পড়ুয়া অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে উত্ত্যক্ত ও ইভটিজিং করার অপরাধে মো.অহিদুর রহমান ফয়সাল (২৭) নামের বখাটে যুবককে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার দুপুরের দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মো.ইখতিয়ার উদ্দিন আরফাত এ আদেশ দেন।

অভিযুক্ত যুবক উপজেলার বিএমচর ইউনিয়নের বেতুয়া বাজার এলাকার মো.শাহ আলমের ছেলে। চকরিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন,উপজেলার বেতুয়া বাজার-বাগগুজারা সড়ক দিয়ে বেতুয়া বাজার চৌমুহনীস্থ অনুশীলন একাডেমিতে অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রী শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত যাওয়া-আসা করার সময় দীর্ঘদিন উত্ত্যক্ত করে আসছিল বখাটে যুবক মো.অহিদুর রহমান ফয়সাল। তার নানা কর্মকান্ড দেখে অতীষ্ঠ হয়ে বৃহস্পতিবার ওই ছাত্রীর অভিভাবক থানায় অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এস আই) অরুণ কান্তি চাকমার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে বেতুয়া স্টেশন থেকে তাকে আটক করে। শুক্রবার দুপুরের দিকে আটক যুবককে ভ্রাম্যমান আদালতে পাঠানো হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্র্রেট খোন্দকার মো.ইখতিয়ার উদ্দিন আরফাত বলেন, স্কুল পড়ুয়া এক ছাত্রীকে উত্ত্যক্ত ও ইভটিজিং দায়ে অপরাধ স্বীকার সাপেক্ষে ও স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অভিযুক্ত যুবককে ভ্রাম্যমান আদালত বসিয়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযুক্ত যুবক ওই ছাত্রীকে আর কোন দিন উত্ত্যক্ত করবে না মর্মে মুচলেকা নিয়ে এ জরিমানা আদায় করা হয়েছে বলে তিনি জানান।

পাঠকের মতামত: