Home » কক্সবাজার » চকরিয়ায় পুলিশের ওপর হামলা: আটককৃত আসামী ছিনতাই, পুলিশ আহত, আটক ২

চকরিয়ায় পুলিশের ওপর হামলা: আটককৃত আসামী ছিনতাই, পুলিশ আহত, আটক ২

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ::

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের ওপর হামলা চালিয়ে প্রতারণা মামলায় আদালতের পরোয়ানাভূক্ত গ্রেপ্তার এক আসামীকে ছিনিয়ে নিয়েছে  সশস্ত্র ক্যাডাররা। এ সময় তারা নারীদেরও জড়ো করে পুলিশের ওপর হামলায় ব্যবহার করে। হামলার সময় ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন পুলিশের দুই সাব ইন্সপেক্টর ও দুইজন কনস্টেবল। আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার ভোররাতে উপজেলার সাহারবিল ইউনিয়নের কোরালখালী এলাকার আমিন মেম্বার পাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে মামুন প্রকাশ ছুট্টু ও এক নারীসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আটকের পর তাদেরকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পুলিশের ওপর হামলা চালিয়ে ছিনিয়ে নেওয়া আদালতের গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামির নাম আনোয়ারুল আজিম প্রকাশ এরফান। সে ওই এলাকার নুরুল আমিন মেম্বারের ছেলে ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতারণা মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানামূলে আসামি আনোয়ারুল আজিম প্রকাশ এরফানকে নিজ বাড়ি থেকে আজ ভোররাতে গ্রেপ্তার করে চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন ও মাজহারুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ। এ সময়  সশস্ত্র ক্যাডাররা ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের ওপর আক্রমণ চালায়। এ সময় নারীদেরও জড়ো করে পুলিশের ওপর হামলায় ব্যবহার করে তারা। ছিনিয়ে নেওয়া হয় গ্রেপ্তার আসামি সাহারবিল ইউনিয়নের বাসিন্দা আনোয়ারুল আজিম প্রকাশ এরফানকে।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, একটি প্রতারণা মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানা জারি ছিল সাহারবিল ইউনিয়ন বাসিন্দা আনোয়ারুল আজিম প্রকাশ এরফানের বিরুদ্ধে। এই পরোয়ানা হাতে পাওয়ার পর অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসার প্রস্তুতি নিচ্ছিল পুলিশ। এই অবস্থায় স্থানীয় ক্যাডাররা নারীদের জড়ো করে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে ছিনিয়ে নেয় গ্রেপ্তার আনোয়ারুল আজিম প্রকাশ এরফানকে। হামলায় পুলিশের দুই সাব ইন্সপেক্টর ও দুই কনস্টেবল রক্তাক্ত জখম হয়। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওসি বলেন, এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে হামলায় জড়িত মামুন প্রকাশ ছুট্টু এবং এক নারীকে আটক করা হয়েছে। হামলায় জড়িত অন্যদের আটকে পুলিশের অভিযান চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনা, সঙ্গে থাকবে ম্যাজিস্ট্রেট

It's only fair to share...41600ডেস্ক নিউজ :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ও পরে সশস্ত্র ...

error: Content is protected !!