ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সুপারির খোসা থেকে ইয়াবা উদ্ধার : আটক-২

এম.মনছুর আলম, চকরিয়া ::   চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় চিরিংগা হাইওয়ে পুলিশের একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে অভিনব পন্থায় ইয়াবাপাচারকালে টেপ মোড়ানো কাঁচা সুপারি খোসার ভিতর করে ১হাজার ৫শত ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে।এসময় তাদের ব্যবহ্নত পিকআপ গাড়ীটি জব্দ করে হাইওয়ে পুলিশ।

সোমবার রাত ১১টার দিকে কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়াস্থ আমতলী নামক এলাকায় গাড়ি থামিয়ে তল্লাশি করে এসব ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ইয়াবা পাচারকারীরা হলেন- ঢাকার বাড্ডা এলাকার আবুল হোসেনের ছেলে ইমদাদুল হক মিলন (২৩) ও উত্তর বাড্ডার এলাকার মো.সেলিম (৩৬)।

বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (ওসি) সাইদুল ইসলাম বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চিরিংগা হাইওয়ে পুলিশের একটি টীম নিয়মিত টহলের অংশ বিশেষ সোমবার রাতে দায়িত্ব পালন করছিল।ইয়াবা পাচারের গোপন সংবাদ পেয়ে পুলিশ মহাসড়কে পাহারা বসিয়ে কক্সবাজার থেকে ঢাকামুখী সুপারী ভর্তি একটি পিকআপ গাড়ি থামিয়ে শুকনা সুপারির নিচে কাঁচা সুপারির বস্তা খুলে তল্লাশি করা হলে টেপ মোড়ানো কাঁচা সুপারি খোসার ভিতর করে ১হাজার ৫শত ইয়াবা উদ্ধার করা হয়। পাচারকারী সদস্যরা অভিনবপন্থায় কাঁচা সুপারির খোসার ভেতর করে ওই ইয়াবা পাচার করছিল। তিনি আরও বলেন, ইয়াবাসহ আটককৃত দুই পাচারকারী বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে পুলিশ ফাঁড়ির এটিএসআই কাঞ্চন সরকার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে বলে তিনি জানান।##

পাঠকের মতামত: