Home » কক্সবাজার » পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ সভাপতি কফিল আহত

পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ সভাপতি কফিল আহত

It's only fair to share...Share on Facebook413Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

পেকুয়া  সংবাদদাতা:
পেকুয়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি এম কফিল উদ্দিন বাহাদুর আহত হয়েছেন। রবিবার (২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের পূর্বগোঁয়াখালী- মইয়াদিয়া সড়কের কবির আহমদ সওদাগর জামে মসজিদ এলাকায় এ  দূর্ঘটনাটি ঘটেছে। আহত এম কফিল উদ্দিন বাহাদুর উপজেলার বারবাকিয়া ইউনিয়নে জালিয়াকাটা এলাকার মরহুম মাস্টার মোহাম্মদ ইউসুফের ছেলে ও পেকুয়া উপজেলা  ছাত্রলীগের সভাপতি।
প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার-১(চকরিয়া- পেকুয়া) আসনের নৌকার প্রার্থী জাফর আলমকে বিজয়ী করার লক্ষ্যে মোটর সাইকেল বহর যোগে ছাত্রলীগ সভাপতি কফিল বিকেলে পেকুয়া সদরের ২ নং ওয়ার্ড ও মগনামা উচ্চ বিদ্যালয়ে ভোটকেন্দ্র কমিটি গঠনকল্পে বৈঠক শেষে পেকুয়া সদরের ৩ নং ওয়ার্ড মইয়াদিয়া ভোট কেন্দ্রে আওয়ামীলীগের নেতৃত্বে সকল সহযোগি সংগঠন মিলে কেন্দ্র কমিটি করার জন্য যাওয়ার পথে বিদ্যুতের খূটি নিয়ে যাওয়া ট্রাকের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এসময় স্থানীয়রা ও দলীয় নেতাকর্মীরা তাকে উদ্ধার করে পেকুয়া হাসপাতালে ভর্তি করেন।

পেকুয়া উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবুল কাশেম বলেন, ছেলেটি সারাটি দিন সাংগঠনিক কাজে তথা নৌকার সমর্থনে জাফর আলম সাহেবকে জয়লাভ করাতে ছাত্রলীগের বিশাল বাহিনী নিয়ে উল্কার বেগে কাজ চালিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় রবিবার পেকুয়ার পূর্বগোঁয়াখালী ও মগনামা হাই স্কুলে মিটিং শেষে মইয়াদিয়া ভোট কেন্দ্রে মিটিংয়ে যোগদানের পথে সড়ক দূর্ঘটনাটি ঘটে। তিনি তার সুস্থতার জন্য দোয়া সকলের কাছে দোয়া কামনা করেছেন। এদিকে দূর্ঘটনার খবর পেয়ে পেকুয়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ সাধারন সম্পাদক মোঃ বারেকসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে দেখতে হাসপাতালে ও বাড়িতে ভিড় জমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনা, সঙ্গে থাকবে ম্যাজিস্ট্রেট

It's only fair to share...41600ডেস্ক নিউজ :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ও পরে সশস্ত্র ...

error: Content is protected !!