ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

এমপি বদির গাড়িতে গুলির ঘটনা সাজানো!

কক্সবাজার প্রতিনিধি ::

উখিয়া-টেকনাফের আলোচিত সাংসদ আব্দুর রহমান বদির গাড়িতে গুলি চালানোর ঘটনা পূর্ব-পরিকল্পিত ও সাজানো নাটক বলে দাবি করেছে বিএনপি।

শনিবার (১ ডিসেম্বর) দুপুরে জেলা বিএনপির কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ দাবি জানান জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফ আসনের বিএনপি মনোনীত প্রার্থী শাহজাহান চৌধুরী।

শাহজাহান চৌধুরী বলেন, ‘২০১৪ সালের নির্বাচনের আগে একই কায়দায় গুলি চালানোর ঘটনা ঘটিয়েছিলেন সাংসদ বদি। শুক্রবার (৩০ নভেম্বর) রাতের ঘটনাও একই সুতায় গাঁথা। বিএনপি নেতাকর্মীদের নির্বাচনের আগে মাঠ ছাড়া করতে এমন পন্থা অবলম্বন করেছেন সাংসদ বদি।’

তিনি বলেন, ‘বদির এ নাটকের জের ধরে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে পুলিশের অভিযান শুরু হয়ে গেছে। সেসব বাড়িতে থাকা আসবাবপত্রও ভাঙচুর করা হচ্ছে। এ ঘটনা পুরোপুরি বিএনপি নেতাকর্মীদের দমনের উদ্দেশে ঘটানো হয়েছে। আব্দুর রহমান বদি এর আগেও বিএনপি নেতাকর্মীদের প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল।’

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক শামীম আরা স্বপ্না, দফতর সম্পাদক ইউসূফ বদরীসহ জেলা ও উপজেলা পর্যায়ের শীর্ষ নেতাকর্মীরা।

উল্লেখ্য, গতকাল শুক্রবার (৩০ নভেম্বর) রাত পৌনে ৯টার দিকে উখিয়া থেকে টেকনাফ যাওয়ার পথে হোয়াইক্যংয়ের কাঞ্জরপাড়া এলাকায় এমপি বদির গাড়িকে লক্ষ্য করে গুলি চালায় দুর্বৃত্তরা। এতে কেউ হতাহত না হলেও গাড়ির পেছনের গ্লাসের কিছু অংশ ভেঙে যায়। এ ঘটনার জন্য উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহকে দায়ী করেছেন সাংসদ আব্দুর রহমান বদি।

পাঠকের মতামত: