ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পুত্র-পুত্রবধু কুপিয়েছে বৃদ্ধ পিতাকে, পুত্র আটক!

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে পুত্রের অবৈধ কার্যকলাপে বাধা দেওয়ায় পুত্র ও পুত্রবধু মিলে কুপিয়েছে বৃদ্ধ পিতাকে। এতে গুরুতর আহত হয় বৃদ্ধ সামশুল আলম (৭৫)। তাকে উপজেলা স্বাস্থ্য ক্লিনিকে ভর্তি করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত আনুমানিক ১১টার সময় ইউনিয়নের চা-বাগান উত্তর পাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় বৃদ্ধের বড় পুত্র শাহাব উদ্দিনকে আটক করেছে থানা পুলিশ। আহতের অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা গেছে, কিছু কুচক্রী মহলের সাথে হাত মিলিয়ে বৃদ্ধের পুত্র শাহাব উদ্দিন (৪০) বিভিন্ন অবৈধ কর্মকান্ডের সাথে সার্বক্ষনিক জড়িত থাকে। তার বিরুদ্ধে দখলবাজি, বন মামলাসহ থানায় একাধিক মামলা রয়েছে। ঘটনার সময় শনিবার রাতে পুত্র শাহাব উদ্দিন ও তার স্ত্রী সেলিনা বেগম বাড়িতে অশ্লীল গালি-গালাজ করে পরিবারে শান্তিশৃঙ্খলা বিনষ্ট করছিল। এতে বাধা দিলে ক্ষিপ্ত হয়ে বৃদ্ধ পিতা সামশুল আলমকে দা ও লোহার রড় দিয়ে মাথায় সজোরে আঘাত করেন পুত্র ও পুত্রবধু।

তাদের আঘাতে পিতার মাথা কেটে গুরুতর জখম ও হাতের দুটি আঙ্গুল কেটে বিচ্ছিন্ন হওয়ার উপক্রম হয়। এসময় রক্তাক্ত অবস্থায় বৃদ্ধকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য ক্লিনিকে নিয়ে যায় স্বজনরা। তাতেও ক্ষান্ত না হয়ে শাহাব উদ্দিন বৃদ্ধ পিতার দোকানে ভাঙ্গচুর করে ব্যাপক ক্ষয়ক্ষতি করেছে বলে অভিযোগে জানা যায়। বিষয়টি তাৎক্ষণিক চকরিয়া থানায় অবগত করা হলে পুলিশের উপপরিদর্শক (এসআই) আবদুল বাতেনের নেতৃত্ব একদল পুলিশ সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় অভিযুক্ত পুত্র শাহাব উদ্দিনকে আটক করেন পুলিশ।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বকতিয়ার উদ্দিন চৌধুরী জানান, শুক্রবার রাতে ডুলাহাজারা চা-বাগানে আপন ছেলে পিতাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। বৃদ্ধ সামশুল আলম বাদী হয়ে থানায় মামলা করেছে। পুলিশ বৃদ্ধের বড় পুত্র শাহাব উদ্দিনকে আটক করেন এবং অপর আসামিকেও আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

পাঠকের মতামত: