ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ৭ দিনেও হদিস মিলছেনা স্কুল শিক্ষার্থী বাবুর, পরিবারে আতঙ্ক!

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের কাটাখালী গ্রামের ছৈয়দ আকবরের ছেলে সাইফুল ইসলাম বাবু (১১) সাতদিন ধরে নিখোঁজ রয়েছে। গত ২৩ নভেম্বর শুক্রবার সকালে লামার ফাসিয়াখালী ইউনিয়নের হায়দারনাশীস্থ নতুন বাড়ি থেকে দোকানে গিয়ে সে আর ফিরেনি। বাবু স্থানীয় হায়দারনাশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র বলে জানিয়েছেন তাঁর ভাই চকরিয়া সংবাদপত্র হর্কাস সমিতির ম্যানেজার শহীদুল ইসলাম। এদিকে সাতদিনেও স্কুল শিক্ষার্থী বাবুর সন্ধান না পেয়ে বর্তমানে তাঁর পরিবারে শোকের মাতমের পাশাপাশি আতঙ্ক দেখা দিয়েছে।

চকরিয়া সংবাদপত্র হর্কাস সমিতির ম্যানেজার শহীদুল ইসলাম জানান, তাঁর ছোটভাই সাইফুল ইসলাম বাবু স্থানীয় হায়দারনাশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র। গত ২৩ নভেম্বর শুক্রবার সকালে হায়দারনাশীস্থ নতুন বাড়ি থেকে দোকানে পন্য কিনতে গিয়ে সে আর ফিরেনি। এরপর থেকে আমরা তাঁর সন্ধানে আত্মীয় স্বজনসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ করেছি। কিন্তু গত সাতদিনেও তাঁর কোন ধরণের সন্ধান মিলছেনা।

সংবাদপত্র সেবী শহীদুল ইসলাম সমাজের সকলস্তরের মানুষের কাছে আবেদন জানিয়েছেন কেউ তাঁর নিখোঁজ ছোটভাই বাবুর সন্ধান পেয়ে থাকলে অনুগ্রহ করে ০১৮৬৩-৮৬৭৪৮৪ নাম্বার মোবাইলে জানানোর জন্য বিনীতভাবে অনুরোধ করেছেন। ##

পাঠকের মতামত: